বাড়িকক্সবাজারউখিয়াস্থানীয়দের বাড়িতে অগ্নি সংযোগ কালে রোহিঙ্গা নারী হাতেনাতে আটক

স্থানীয়দের বাড়িতে অগ্নি সংযোগ কালে রোহিঙ্গা নারী হাতেনাতে আটক

বিশেষ প্রতিনিধি, আলোকিত টেকনাফ।

কক্সবাজারের টেকনাফ লেদা রোহিঙ্গা শরণার্থী শিবির সংলগ্ন স্থানীয়দের বসত-বাড়িতে আগুন দেওয়ার সময় জনতা সহায়তায় এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে একটি কেরোসিনের জারিকেন।

আজ মঙ্গলবার (৩০মার্চ) রাত পৌনে ৮ টা নাগাদ ২৪নং লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন স্থানীয় পশ্চিম লেদার মৃত শামসু মিয়ার ছেলে মো. এজাহার মিয়ার বাড়ি থেকে হাতেনাতে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ১৬ ব্যাটালিয়নের এপিবিএন এর অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম।

আটক নারী হ্নীলা নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পের বি-ব্লকের এমআরসি নং-৬০১৪১, শেড নং-১০৫৩ এবং রুম নং-৩ এর বাসিন্দা মৃত আব্দুল গফুরের স্ত্রী রকিমা খাতুন (৫০)।

তিনি জানান, রাত পৌনে ৮টারদিকে ২৪ নং লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন লোকালয়ে স্থানীয় এজাহার মিয়ার বাড়িতে এক রোহিঙ্গা নারী অগ্নিসংযোগ কালে ওই বাড়ির এক ছেলে দেখতে পায়। তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে পালানোর সময় রকিমা খাতুন (৫০) কে একটি কেরোসিনের জারিকেনসহ আটক করে শিবিরে দায়িত্বরত এপিবিএন এর নিকট হস্তান্তর করে।

ধৃত মহিলাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সংশ্লিষ্ট আইনের মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে নিশ্চিত করেছেন এই এপিবিএন কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments