বাড়িআলোকিত টেকনাফ১০ হাজার ইয়াবাসহ কক্সবাজারে ধরা খেল তিন কারবারি

১০ হাজার ইয়াবাসহ কক্সবাজারে ধরা খেল তিন কারবারি

গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটককৃতরা হলো- উখিয়া থানা এলাকার মৃত সিদ্দিকের ছেলে মো. ওসমান (৩৬), একই এলাকার মো. ইলিয়াছের ছেলে মো. কাউসার (২২) এবং বাদশা মিয়ার ছেলে মো. রুহুল আমিন।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে কক্সবাজার বিজিবির উপপরিচালক মো. তাজমিলুর ইসলাম।

এর আগে শনিবার (৭ ডিসেম্বর) রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে কক্সবাজার বিজিবির রেজুখাল যৌথ চেকপোস্ট।

সংবাদ বিজ্ঞপ্তিতে কক্সবাজার বিজিবির উপপরিচালক মো. তাজমিলুর ইসলাম জানান, শনিবার রাতে নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালায় রেজুখাল যৌথ চেকপোস্ট। এই অভিযানে উখিয়া থেকে কক্সবাজারগামী একটি সিএনজি তল্লাশি করা হয়। এ সময় কৌশলে ওই সিএনজির বডির সঙ্গে চুম্বক দ্বারা অভিনব কায়দায় আটকে রাখা ১০ হাজার পিস বার্মিজ ইয়াবাসহ ওই তিনজনকে আটক করা হয়।

সবশেষে আটককৃতদের কাছ থেকে মোট ১০ হাজার ইয়াবা, একটি সিএনজি ও দুইটি মুঠোফোনসহ নগদ তিন হাজার ২শ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মালামালের আনুমানিক মূল্য প্রায় ৩৪ লাখ টাকা।

উদ্ধারকৃত মালামালসহ আটককৃত আসামিদের রামু থানায় সোপর্দ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিজিবির উপপরিচালক মো. তাজমিলুর ইসলাম।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments