বাড়িআলোকিত টেকনাফ২ মাদক ব্যবসায়ী আটক নম্বরবিহীন সিএনজিতে ৭০ লাখ টাকার ইয়াবা

২ মাদক ব্যবসায়ী আটক নম্বরবিহীন সিএনজিতে ৭০ লাখ টাকার ইয়াবা

প্রেস বিজ্ঞপ্তিঃ-

কক্সবাজার জেলার রামু থানার পানেরছড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭০ লক্ষ টাকা।

সূত্র জানায়, র‌্যাব-৭ চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে টেকনাফ হতে কক্সবাজারের দিকে যাচ্ছে।

রবিবার (১১ নভেম্বর) রাত ১০ টায় মেজর মোঃ মাসুদ রানার নেতৃত্বে র‌্যাবের একটি দল কক্সবাজার জেলার রামু থানাধীন টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক মহাসড়ক পানেরছড়ি বাজার ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে image গাড়ি তল্লাশি শুর করে। এ সময় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি নম্বরবিহীন সিএনজিকে তল্লাশির জন্য সংকেত দিলে সিএনজি ড্রাইভার র‌্যাবের উপস্থিত টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সিএনজিসহ আসামি কক্সবাজার জেলার টেকনাফ থানার শাহপরীর দ্বীপ গ্রামের উত্তরপাড়া মৃত আমির হামজা ছেলে মোঃ হাশিম (২৫) ও একই গ্রামের বাচা মিয়া ছেলর খাইর হোসেন (২৯) দেরকে আটক করে।

গ্রেফতারকৃত আসামি, উদ্ধারকৃত ইয়াবা ও আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments