সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

উখিয়ায় পুলিশের ব্যাগে মিললো দশ হাজার ইয়াবা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ২৯২ Time View
কক্সবাজার প্রতিনিধি=>>

কক্সবাজারের উখিয়ায় সৌরভ বড়ুয়া নামে এক পুলিশ সদস্যের শপিং ব্যাগে পাওয়া গেছে দশ হাজার পিস ইয়াবা। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই পুলিশ সদস্য ও তার এক সহযোগীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সৌরভ বড়ুয়া (পুলিশ কনস্টেবল নং-২৯৯) উখিয়া থানায় ওয়ারল্যাস অপারটের হিসেবে কর্মরত রয়েছে বলে জানা গেছে। আটক অপর জনের নাম মো. ইমন। তিনি কোট বাজার এলাকার হাজী মার্কেটের দ্বিতীয় তলার ‘ইমন ভিডিও এন্ড পুষ্প বিতান’ নামে একটি দোকানের মালিক।

সূত্রমতে জানা গেছে, পুলিশ সদস্য সৌরভ বড়ুয়ার বাড়ি চট্টগ্রামের মিরেরশ্বরাই। তিনি উখিয়ার বাজারের উত্তর পাশে রাস্তার পশ্চিমে রতন দে এর ভাড়া বাসায় থাকতেন। ইমন উখিয়ার রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার হাজী শাহজাহানের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে অধিদপ্তরের একটি দল রাতে হাজী মার্কেটের দ্বিতীয় তলার ইমন ভিডিও এন্ড পুষ্প বিতানে অভিযান চালায়। এসময় সৌরভ বড়ুয়ার হাতে থাকা শপিং ব্যাগের ভেতর নীল রঙের প্যাকেটে মোড়ানো দশ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসময় দোকান মালিক ইমনকেও আটক করা হয়।

তিনি বলেন, ‘আটক দুইজনের মধ্যে সৌরভ বড়ুয়া উখিয়া থানার কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে বলে শুনেছি।’

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের ডবলমুরিং সার্কেলের পরিদর্শক আবুল কাশেম বাদী হয়ে উখিয়া থানায় আটক দুই জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। আটক দুই জনকেও উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়েরের মুঠোফোনে বহুবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

কক্সবাজার আদালতের পরিদর্শক মো. দিদারুল আলম জানান, ‘গ্রেপ্তার দুই জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH