শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

কক্সবাজারে একদিনে ৫সন্ত্রাসীসহ ৭জন নিহত

Reporter Name
  • Update Time : সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ১১১ Time View

নিউজ ডেস্কঃ-

কক্সবাজারের রামু উপজেলার পাহাড়ের ত্রাস বহুল আলোচিত দুর্ধর্ষ ডাকাত আনোয়ার হোসেন প্রকাশ আনাইয়াসহ জেলায় পাঁচ সন্ত্রাসী নিহত হয়েছে। অন্যদিকে এক সিএনজি চালকে হত্যা করেছে দুর্বৃত্তরা এবং স্ত্রীর সাথে পরকিয়ার অভিযোগে টেশনাফে বড় ভাই ছোটভাইকে কুপিয়ে হত্যা করেছে।। রবিবার (৩০ সপ্টেম্বর) পৃথকভাবে এসব নিহতের ঘটনা ঘটে।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, রামু ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী এলাকার মাঝামাঝি নারিসবুনিয়া পিএইচপি ১১ নম্বর বাগানে দুই ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুর্ধর্ষ ডাকাত আনোয়ার হোসেন প্রকাশ আনাইয়াও তার দু’সহযোগী নিহত হয়েছে। পরে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

আনাইয়া বান্দরবানের বাইশারী চাইঙ্গা বাজার এলাকার আবদুস সোবাহানের ছেলে এবং রামুর ঈদগড় কোদালিয়া কাটার সৈয়দ হোসেনের ছেলে পারভেজ হোসেন বাপ্পি (২৩) ও গর্জনিয়া বড়বিল এলাকার আবদুল হামিদ (২৩)। ওরা তিনজনই চিহ্নিত ডাকাত ও সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে খুন, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান ওসি।

মহেশখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাহমুদুল করিম নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (৩০ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ছোট মহেশখালী নামক এলাকায় এঘটনা ঘটে। এসময় পুলিশ সদস্যসহ আহত হয়েছে ৫ জন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মাদক উদ্ধারে গেলে একদল মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলিছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে মাহমুদুলের মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, এসময় দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইমরান হোসেন প্রকাশ পুতিয়া (৩৫) নামে এক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (৩০ সেপ্টেম্বর) সকাল পৌনে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। এতে ৫ পুলিশ সদস্যও আহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৩টি অস্ত্র, ৫ রাউন্ড গুলি ও ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফে স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে ছোট ভাইকে জবাই করে হত্যা করেছে বড় ভাই। রোববার (৩০ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার জাহালীয়পাড়ায় এঘটনা ঘটে। নিহত ইসমাঈল (২৮) টেকনাফ ইউনিয়নের জাঁহালিয়া পাড়ার মৃত নজির আহমদের ছেলে।

পুলিশ জানায়, বড় ভাইয়ের স্ত্রী নুর আয়েশার সঙ্গে পরকীয়ার অভিযোগে ভোর রাতে ঘুমন্ত অবস্থায় ছোট ভাই ইসমাঈলকে জবাই করে হত্যা করে পালিয়ে যায় বড় ভাই মো. ফরিদ। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় ফরিদের স্ত্রী নুর আয়েশাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে ছোট ভাইকে জবাই করে হত্যা করেছে বড় ভাই। হত্যাকারী ফরিদ পালিয়ে গেলেও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে রামু উপজলোর চাবাগানে গলায় রশি পেঁচানো অবস্থায় এক সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি কক্সবাজার সদর উপজেলার পিএমখালীর পূর্ব মাছুয়াখালী এলাকার আবদুস সালাম দুদু মিয়া (৫০)। সিএনজি ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করেছে জানিয়েছেন নিহতের ছোট ভাই শামসুল আলম।সিবিএন

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH