Sun. May 31st, 2020

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

কক্সবাজারে দুই দিনে দুটি অজ্ঞাত লাশ উদ্ধার

1 min read

কক্সবাজারের হিমছড়িতে আরও একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে গত দুই দিনে দুইটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করা হলো।

রবিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) উখিয়া উপজেলাধীন মেরিন ড্রাইভ সড়কের পাশ থেকে অজ্ঞাত অপর এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর জানান, রবিবার সকাল সাড়ে আটটার দিকে স্থানীয় লোকজন লাশটি দেখে রামু থানার হিমছড়ি পুলিশ ফাঁড়িকে খবর দেয়। খবর পেয়ে ৯ নম্বর ওয়ার্ডের আমতলীর ছড়া ভাঙ্গা এলাকার মেরিন ড্রাইভ রোডের পূর্ব পাশ থেকে অজ্ঞাত ওই লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশের বুকে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া লাশটির সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় উদ্ধারকৃত লাশটির বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর হতে পারে বলেও উল্লেখ করেন তিনি।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দিকে, বিভিন্ন সূত্রে জানা যায়, কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়ক কেন্দ্রিক একটি অপরাধী চক্র তাদের অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করতে নিরাপদ রুট হিসেবে ওই সড়কটি ব্যবহার করে আসছে। পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর নিয়মিত চেকপোস্ট অভিযান থাকলেও নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এই সন্ত্রাসী গ্রুপকে।

এমতাবস্থায় স্থানীয়দের দাবি রাতের বেলায় মেরিন ড্রাইভ সড়কটি সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়। চেকপোস্টের পাশাপাশি চিহ্নিত জায়গাগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর নিয়মিত টহল দল জোরদার করার দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।