1. engg.robel@gmail.com : আলোকিত টেকনাফ : Shah Mohamamd Robel
  2. shahmdrobel@gmail.com : Teknaf.Alokito :
টেকনাফে কোষ্টগার্ডের অভিযানে স্বর্ণালংকারসহ আটক-১ : পরিত্যক্ত ইয়াবা উদ্ধার - আলোকিত টেকনাফ
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আব্দুল্লাহ’র নেতৃত্বে বিএনপির পদযাত্রা আওয়ামীলীগ বিএনপির কর্মসূচিতে ধাওয়া পাল্টা ধাওয়া লবনের পানিতে পিচ্ছিল শাহপরীরদ্বীপ নতুন সড়ক,ব্রেক কষলেই মুখ থুবড়ে পড়ার আশঙ্কা  সেন্টমার্টিনে আর কোন অবৈধ স্থাপনা নয়; পর্যটনমন্ত্রী অপহ্নত দুইজন ভিকটিম উদ্ধার করলো পুলিশ টেকনাফে ৪৪৭ ক‍্যান বিদেশি বিয়ার জব্দ টেকনাফ উপজেলা বিএমএসএফের কমিটি অনুমোদন  সভাপতি কালাম, সম্পাদক আরাফাত সানি ও সাংগঠনিক মিজান  ৮০ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার  ঘুর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে টেকনাফে ব‍্যাপক ক্ষয়-ক্ষতি কক্সবাজারে সতর্ক প্রশাসন : সেন্টমার্টিন থেকে ফিরেছে পর্যটক

টেকনাফে কোষ্টগার্ডের অভিযানে স্বর্ণালংকারসহ আটক-১ : পরিত্যক্ত ইয়াবা উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮
  • ৩৪৮ Time View

আবদুল করিম, স্পেশাল করেসপনডেন্ট :

কক্সবাজারের টেকনাফ সীমান্তে ঈদকে সামনে রেখে মিয়ানমারের তৈরী স্বর্ণালংকার পাচারকালে কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে স্বর্ণালংকারসহ মিয়ানমারের এক নাগরিককে আটক করেছে। এছাড়া পরিত্যক্ত অবস্থায় ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গত ১৫ আগষ্ট সন্ধ্যা ৭টায় বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের টেকনাফ সিজি ষ্টেশনের জওয়ানেরা কেরুনতলী এলাকায় অভিযান চালিয়ে মিয়ানমারের মন্ডু জেলার উকিল পাড়ার নুর আমিনের ছেলে মোঃ ইছাহাক (২৪) কে আটক করে। তার দেহ তল্লাশী করে ৮.৭৭ ভরি ওজনের বিভিন্ন প্রকারের স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

স্বর্ণালংকারসহ আটক ব্যক্তিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে এবং জব্দকৃত স্বর্ণ কাস্টমসে জমা দেওয়া হয়েছে।

অপরদিকে ১৬ আগষ্ট দুপুর সাড়ে ১২টারদিকে টেকনাফ স্থলবন্দরের উত্তর পাশ্বের সাইরন খালে টেকনাফ সিজি ষ্টেশনের একটি টহলদল অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ২ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। তাও থানায় হস্তান্তর করা হয়েছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Theme Customization By NewsSun