বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নববধূ সেজে ঢাকা থেকে ইয়াবা কিনতে এসে পুলিশের হাতে ধরা উখিয়া ক্যাম্পে অস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেফতার কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

টেকনাফে পুলিশের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ চালক ও হেলপার আটক : ট্রাক জব্দ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৮৯ Time View

শাহজাহান চৌধুরী শাহীন,নিউজ কক্সবাজার :

কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে। এ সময় ইয়াবাবহনকারী ট্রাকটিও জব্দ করা হয় বলে জানায় পুলিশ। ২৫ সেপ্টেম্বর গত মঙ্গলবার গভীর রাতে এ অভিযান চালানো হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, গত মঙ্গলবার গভীর রাতে তারই নেতৃত্বে পরিদর্শক (অপারেশন) শরীফ ইবনে আলম, উপ-পরিদর্শক (এসআই) বোরহান ও শরীফুল ইসলামসহ একদল পুলিশ টেকনাফ-কক্সবাজার সড়ক দিয়ে ইয়াবার একটি চালান পাচারের গোপন সংবাদে উপজেলার হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের সামনের সড়কে গাড়ী তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।

এ সময় টেকনাফ থেকে ছেড়ে যাওয়া ( নং-চট্রমেট্রো-ট-১৬-১১০৫ ) একটি ট্রাক আসলে সেটা তল্লাশি চালিয়ে ট্রাকের টুল বক্সে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাক ও  চালক নারায়নগঞ্জের পতুল্লায় বসবাসকারী বরগুনা জেলার আমতলী আঠার গাছিয়া এলাকার ইয়ামিন হাওলাদার বাড়ীর মোহাম্মদ ইসমাইলের ছেলে মোহাম্মদ আল আমিন(৪০) ও হেলপার শরীয়তপুর জেলার নড়িয়া সালধ এলাকার কালাচান বেপারীর ছেলে মোঃ মনির হোসেন (২৮)কে আটক করা হয়। জব্দ করা হয় ইয়াবাবহকারী ট্রাকটি।

জব্দকৃত ইয়াবা ও ট্রাকের আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা বলে জানায়।

ওসি রনজিত বড়ুয়া জানান, ইয়াবা  জব্দের ঘটনায় আটক ট্রাক চালক, হেলপার ও ট্রাকের মালিকের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরন করা হয়েছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH