প্রেস বিজপ্তি:-

লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) এর টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৪ ও ৯নং ওয়ার্ডে উম্মুক্ত ওয়ার্ড বাজেটের সভা পৃথকভাবে অনুষ্ঠিত হয়েছে।
২৯ আগষ্ট সকালে সাবরাং বাজারে ইউপি সদস্য মোঃ শামসুল আলমের সভাপতিত্বে এই উম্মুক্ত বাজেট অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কক্সবাজার ভিএফ-এলজিএসপি-৩ এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী মামুন।
বিশেষ অতিথি ছিলেন- টেকনাফ উপজেলা যুবলীগের সাঃ সম্পাদক ও সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বিএ, সাবরাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুফিজ উদ-দৌল্লা। এছাড়া অন্যান্যের মধ্যে ইউপি সদস্য জাফর আহমদ, মহিলা ইউপি সদস্যা খতিজা বেগম, আয়েশা বেগমসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও জনসাধারণ উপস্থিত ছিলেন। এছাড়া ৩০ আগষ্ট সকালে শাহপরীর দ্বীপ মিস্ত্রী পাড়া বাজারে ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল হকের সভাপতিত্বে অুনষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন- কক্সবাজার ভিএফ-এলজিএসপি-৩ এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী মামুন।
বিশেষ অতিথি ছিলেন- টেকনাফ উপজেলা যুবলীগের সাঃ সম্পাদক ও সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বিএ। এছাড়া উপস্থিত ছিলেন- ইউপি সদস্য নুরুল আমিন, ইউপি সদস্যা ছেনুয়ারা বেগম, শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের সাঃ সম্পাদক মনির উল্লাহ, আ’লীগ নেতা শরীফ হোসেনসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।
উম্মুক্ত বাজেট আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভিএফ-এলজিএসপি-৩ এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী মামুন বলেন- দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নের জন্য সকলকে ভেদাভেদ ভূলে একযোগে কাজ করতে হবে।
সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। ১০৬ কোটি টাকা ব্যায়ে আপনাদের প্রাণের দাবী স্বপ্নের শাহপরীর দ্বীপ ভাঙ্গা বেড়িবাঁধের নির্মাণ কাজ চলছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। না হয় গ্রামীণ উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে।
তিনি আরো বলেন- সাধারণত জাতীয় উন্নয়ন পরিকল্পনা এবং জনগণের প্রয়োজনের অগ্রাধিকার বিবেচনা করে ইউনিয়ন পরিষদের স্কীম বাস্তবায়ন ও সেবা প্রদান করে আসছি। তাই আজ ওয়ার্ড সভার মাধ্যমে উম্মুক্ত সভায় ব্যাপকভাবে জনগণের চাহিদা নিরূপণ ও অগ্রাধিকার নির্ণয় করে জনগুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে।