রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

টেকনাফ মডেল থানার ওসির সাথে রেন্ট-এ-কার মালিক সমবায় সমিতি লিঃ এর নব নির্বাচিত কমিটির সৌজন্যে সাক্ষাত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৯৭ Time View

হাবিবুল ইসলাম হাবিব, টেকনাফ ::

“সমবায় শক্তি, সমবায় মুক্তি” এই স্লোগানকে ধারণ করে দিন বদলের পালা নিয়ে এগিয়ে যাচ্ছে টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব নির্বাচিত কমিটি। পাশাপাশি মাদকের বিরুদ্ধে ‘জিরো’ টলারেন্স এর বাস্তবায়নে দৃঢ় প্রতিশ্রুতি নিয়ে তাদের পথচলা। নব- নির্বাচিত কমিটি’র সাথে ও টেকনাফ মডেল থানার (ভারপ্রাপ্ত) ওসি জনাব রনজিত কুমার বড়ুয়ার সাথে সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব-নির্বাচিত কমিটির সভাপতি এম.হামজালালের নেতৃত্বে ২০ সেপ্টেম্বর সকাল ১১.৩০ টার দিকে টেকনাফ মডেল থানায় সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।
এই সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো মালিক সমবায় সমিতির নব নির্বাচিত সাধারন সম্পাদক মোঃ রফিক, কোষাধ্যক্ষ হেলাল উদ্দিন, সদস্য সাজেদুল করিম মার্কিন, নুরুল ইসলাম, জাহেদ হোসেন পুতু ও নুরুল ইসলাম বাবুল।
টেকনাফ মডেল থানার (ভারপ্রাপ্ত) ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, নব-নির্বাচিত কমিটিকে সবসময় মাদকের বিরুদ্ধে সজাগ থাকতে আহবান জানান। এ ব্যাপারে কেউ দোষী সাব্যস্ত হলে উক্ত গাড়ির মালিকসহ কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়ে দেন।

নব-নির্বাচিত সভাপতি এম.হামজালাল বলেন, কক্সবাজরে যেন টেকনাফ উপজেলার রেন্ট-এ-কার নোহা মাইক্রো গাড়ী রিকুজিসন করতে না পারে সে ব্যপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সহযোগিতা কামনা করেন, মালিক-শ্রমিক সমবায় সমিতির জন্য একটি পার্কিং স্থাপনে জোর প্রত্যয় ব্যক্ত করেন। এবং কোন রেন্ট-এ-কার গাড়ী মাদক বহনে ব্যবহার হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH