রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

টেকনাফ সীমান্তে গত মাসে ৬ কোটি টাকার চোরাইপণ্য জব্দ

Reporter Name
  • Update Time : বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ৩০৭ Time View

নিউজ ডেস্কঃ-

টেকনাফ সীমান্তে দায়িত্বরত বিজিবি জওয়ানেরা বিগত এক মাসে অভিযান চালিয়ে ৫ কোটি ৯১ লক্ষ ২৩ হাজার ৯শ ৯০ টাকার ইয়াবা ও বিভিন্ন প্রকারের মাদকসহ চোরাইপণ্য জব্দ করেছে। ১৬৪ টি মামলায় ৪৮ জনকে আটক করে থানায় সোর্পদ করা হয়েছে।
জানা যায়, গত ১ জুলাই হতে ৩১ জুলাই পর্যন্ত টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নে অধীনস্থ বিওপি ও ক্যাম্প সমূহ অভিযান চালিয়ে ৬৫টি মামলার বিপরীতে ৩১ হাজার ৬শ ৭১পিস ইয়াবা বড়িসহ ৪৪ জনকে আটক করেছে। মালিকবিহীন ১ লক্ষ ৩৬ হাজার ১শ ৫২ পিস ইয়াবা বড়ি জব্দ করেন।
এছাড়া মালিকবিহীন ২টি মামলার বিপরীতে ৫৬ হাজার ৭শ ৫০ টাকার ২২৭ ক্যান বিয়ার, ৪টি মামলার বিপরীতে ৪ লক্ষ ২৭ হাজার ৫শ টাকার ২৮৫ বোতল বিদেশী মদ, ১টি মামলার বিপরীতে ৪০ লিটার চোলাই মদ, ১টি মামলার বিপরীতে ১শ টাকার ৩৫ গ্রাম গাঁজা, অন্যান্য চোরাচালানের ৯১টি মামলায় ২জন আসামীসহ ১ কোটি ৭৭ লক্ষ ৮২ হাজার ৪০ টাকার চোরাইপণ্য জব্দ করা হয়। টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন।
এদিকে চলতি বছরের বিগত ৭ মাসের মধ্যে ৭ম মাসে এসে চোরাচালান ও মাদকের হার তুলনামূলক কিছুটা কমে এসেছে বলে ধারণা করা হচ্ছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH