রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

নাফনদীতে বিজিবি-বিজিপি’র ৭ম যৌথ টহল সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জুন, ২০১৮
  • ২৮৮ Time View

মিজানুর রহমান মিজান, স্পেশাল করেসপনডেন্ট :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের নাফ নদীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মিয়ানমারের বর্ডার গার্ড অব পুলিশ (বিজিপি) পর্যায়ে ৭ম বারের মতো যৌথ টহল বুধবার ২৭ জুন সম্পন্ন হয়েছে । এর আগে গত ৫, ১৪ ও ২০ মার্চ এবং ২৭ মার্চ, ২০, ২২ জুন আরও ছয়বার যৌথ টহল অনুষ্টিত হয়েছিল।

টেকনাফ-২ বিজিবি’র অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দার (অধিনায় পক্ষে)  জানান, ২৭ জুন সকাল ৯ টা ৫০ মিনিট হতে ১০টা ৪০মিনিট পর্যন্ত ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ হৃীলা বিওপির সুবেদার মোঃ আব্দুল কাদের গাজী এর নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহলদল ২ টি স্পীডবোট যোগে এবং প্রতিপক্ষ মিয়ানমারে বিজিপি  নম্বর (২) বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ এর অধীনস্থ নাগাকুড়া ক্যাম্পের Police Captain Tun Tun   এর নেতৃত্বে ১৮ সদস্যের একটি টহলদল ২ টি স্পীডবোট যোগে বিআরএম-১১ হতে বিআরএম-১৫ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করা হয়।

উভয় পক্ষের কমান্ডার ও টহল সদস্যগণ কুশলাদি বিনিময় শেষে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়।

উল্লেখ্য, গত ৫, ১৪ ও ২০ মার্চ এবং ২৭ মার্চ, ২০ ও ২২ জুন এই ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি এবং হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপি এর সাথে ৬টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছিল’।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH