বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নববধূ সেজে ঢাকা থেকে ইয়াবা কিনতে এসে পুলিশের হাতে ধরা উখিয়া ক্যাম্পে অস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেফতার কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন টেকনাফের মেয়ে সুমাইয়া

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ৪২৯ Time View

আলোকিত টেকনাফ ডেস্কঃ-

কৃতিত্বপূর্ণ ফলাফল করায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) প্রদত্ত ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭’ পেলেন। স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থী হলেন থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের শিক্ষার্থী । সেই টেকনাফ পৌরসভা কুলাল পাড়া এলাকার হাজী জহির আহাম্মদের মেয়ে উম্মে সুমাইয়া।
বুধবার রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে তাকে পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) শ্রেণির পরীক্ষার চূড়ান্ত ফলাফলে সর্বোচ্চ জিপিএ প্রথম স্থান অর্জন করায় কলা অনুষদের এক মাত্র শিক্ষার্থী “প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭” এর জন্য মনোনীত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের এক মেধাবী শিক্ষার্থী স্বর্ণপদক গ্রহণ করেন।
উল্লেখ্য,সেই কিছু দিন পূর্বে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডীন এওয়ার্ড লাভ করেন। টেকনাফ পাইলট হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষায় ভাল রেজাল্ট পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জনে উৎসাহ প্রদানের জন্য ২০০৫ সালে ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ প্রবর্তন করা হয়।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH