রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

প্রশাসনের ৯ অতিরিক্ত ও ১৯ যুগ্ম সচিব বদলি

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ মে, ২০১৮
  • ৩৯২ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

জনপ্রশাসনে ৯ অতিরিক্ত সচিব ও ১৯ যুগ্ম-সচিবকে বদলি করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই রদবদল করে আদেশ জারি করা হয়েছে। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব খন্দকার রাকিবুর রহমানকে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের (ডিটিসিএ) নির্বাহী পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। টেলিযোগাযোগ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. জাহাঙ্গীর আলমকে রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের পরিচালক (অতিরিক্ত সচিব) শেখ মো. কাবেদুল ইসলামকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল আনোয়ারকে শিল্প মন্ত্রণালয়ে, বেপজার সদস্য পদে বদলির আদেশাধীন ওএসডি অতিরিক্ত সচিব শিশির কুমার রায়কে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব যাহিদা খানমকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রওশন আরা বেগমকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোস্তাফিজুর রহমানকে সুরক্ষা সেবা বিভাগে ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) কমলা রঞ্জন দাসকে সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

অপরদিকে বিআরটিসির পরিচালক (যুগ্মসচিব) মো. আমজাদ হোসেন বাংলাদেশ ইন্সুরেন্স একাডেমির পরিচালক, বাংলাদেশ জুট মিলস করপোরেশনের পরিচালক (যুগ্ম সচিব) বিকাশ চন্দ্র সিকদার কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক (যুগ্ম সচিব) মো. মফিদুল ইসলাম বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সদস্য (ট্রাফিক) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব খন্দকার আজিজুল ইসলাম তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন ও অর্থ) নিয়োগ পেয়েছেন।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের পরিচালক (যুগ্ম সচিব) মো. খালিদ মাহমুদকে ওএসডি করে গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হিসেবে সংযুক্ত ও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সদস্য (যুগ্ম সচিব) মো. হাবিবুর রহমানকে ওএসডি করা হয়েছে। অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব মো. মাহবুব উল ইসলামকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. কামরুজ্জামানকে আইএমইডির যুগ্ম সচিব, আইএমইডির যুগ্মসচিব মীর নজরুল ইসলামকে মৎস্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, খুলনা সড়ক ও জনপথ অধিদফতরের এস্টেট ও আইন কর্মকর্তা মো. শরীফুল ইসলামকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত পরিচালক (যুগ্ম সচিব) মো. আজিজুর রহমানকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক করা হয়েছে।

সিইডিপি প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) জালাল উদ্দিন আহম্মেদকে ওএসডি করা হয়েছে।আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আব্দুল হামিক মজুমদারকে ওএসডি করে স্থানীয় সরকার বিভাগের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে। ইলেকট্রিক অ্যান্ড মেকানিক্যাল ঢাকা মাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রকল্পের প্রধান প্রকৌশলী (যুগ্ম সচিব) সুকুমার চন্দ্র কুন্ডুকে ওএসডি করে ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রকল্পে দায়িত্ব পালনের জন্য সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে সংযুক্ত করা হয়েছে।

@জাগোনিউজ২৪.কম

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH