শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

বিদায়ী বেলায় কাঁদলেন,কাঁদালেন সবাইকে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮
  • ২৪৪ Time View

আলোকিত টেকনাফ ডেস্কঃ–

কয়েক বছর কক্সবাজারে কর্মরত থাকার পর বদলী হলেন অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ও অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সাকেল) চাই লাউ মারমা। বৃহস্পতিবার পুলিশ সুপার কার্যালয়ে তাদের বিদায় অনুষ্ঠানের মাধ্যমে বিদায় দেয়া হয়। বিদায়ী বেলায় এই দুই পুলিশ অফিসার আবেগের জোয়ারে নিজেরা কাঁদলেন এবং সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সকলকে কাঁদালেন। তবে এ কান্না সুহৃদ, শুভাকাঙ্খী ও সহকর্মীদের বিনম্র শ্রদ্ধা আর নিঃসার্থ ভালবাসায় আবেগের সাগরে ভেসে ভেসে চোখের জলে নিজেদের অনুভূতির বহিঃপ্রকাশ ঘটালেন।

সভায় বক্তারা বলেন, সরকারি বিধি মোতাবেক একজন সরকারী কর্মকর্তা কর্মজীবন বদলীযোগ্য। কিন্তু এই দুই পুলিশ অফিসার কক্সবাজার জেলার সকল অফিসার ও ফোর্সের মনিকোঠায় এমন একটি স্থান দখল করেছেন যা কক্সবাজার জেলা পুলিশ কোনদিন বিস্মৃত হবে না।

বিদায়ী দুই অতিরিক্ত পুলিশ সুপার তাদের বক্তব্যে কক্সবাজার জেলায় দায়িত্ব পালনকালে বিভিন্ন স্মৃতির কথা তুলে ধরেন এবং দায়িত্ব পালন কালে তাদের কে সার্বিক ভাবে সহায়তা করায় সকল পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। নিজের বিবেকের কাছে দায়বদ্ধ থেকে সকলকে দ্বায়িত্ব পালনে অনুরোধের পাশাপাশি তাঁদের পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।

বিদায়ী অনুষ্ঠানে কক্সবাজার জেলার মান্যবর পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেন মহোদয় তাঁর বক্তব্যে বলেন যে, এই দুই পুলিশ অফিসার কক্সবাজার জেলায় কর্মরত থাকা কালীন পুরো কক্সবাজার জেলার সন্ত্রাসী ও অপরাধী গ্রেপ্তারের পাশাপাশি অস্ত্র, গোলাবারুদ ও মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ ভূমিকা পালন করেছেন। এই দুই অতিঃ পুলিশ সুপার ছিলেন বিনয়ী, সৎ, সদালাপী ও সাহসী পুলিশ অফিসার । তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে জেলার আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সহকর্মীদের নিয়ে প্রাণপণ চেষ্টা করে গেছেন। সুত্র: সিবিএন

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH