রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

যুগ্মসচিব হলেন কক্সবাজারের কৃতী সন্তান শফিউল আজিম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১৪ Time View
মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের কৃতি সন্তান শফিউল আজিম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব হিসাবে পদোন্নতি লাভ করেছেন। বিসিএস(প্রশাসন) ক্যাডারের শফিউল আজিম কক্সবাজার শহরের হাঙ্গর পাড়ার মরহুম ডাঃ আজিম উদ্দিনের পুত্র। কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৮৫ ব্যাচের কৃতি ছাত্র। ১৯৯২ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। এরপর তিনি বিসিএস(প্রশাসন) ক্যাডারে যোগ দেন।২০০৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত তিনি সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমদের পিএস হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।
২০১৪ সালে শফিউল আজম কাতারে বাংলাদেশ দুতাবাসে ও সর্বশেষ তিনি ব্রুনাইতে বাংলাদেশ দূতাবাস কর্মরত ছিলেন।
অভিনন্দন :
কৃতি কউবিয়ান আজিম উদ্দিন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব হিসাবে পদোন্নতি লাভ করায় কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ১৯৮৪ এসোসিয়েশন আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। ১৯৮৪ ব্যাচ কসউবিয়ানেরা শফিউল আজিমের উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH