শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

রমজান উপলক্ষে উপজেলা প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত : গরুর মাংস ৫০০

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৩০৮ Time View

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ ।

আজ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক নীতি নির্ধারনী সভায় আসন্ন নির্ধারনউপলক্ষে উপজেলা প্রশাসন বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করেছে।এতে গৃহীত উল্লেখযোগ্য সিদ্ধান্তসমূহ হল, সরকারের দেওয়া নির্ধারিত মুল্যের বাইরে নিত্যপ্রয়োজনীয় মালামাল কোনভাবেই বিক্রি করা যাবে না।গরুর মাংসের মূল্য নির্ধারন করা হয়েছে ৫০০ টাকা । সকল ব্যবসায়ীকে পণ্য বিক্রিতে বাধ্যতামূলকভাবে ডিজিটাল পাল্লা ব্যবহার করতে হবে।যেহেতু গ্যাসের মুল্য কক্সবাজারে ৯৫০ টাকা,সেহেতু টেকনাফে সর্বোচ্ছ ৯৭৫ টাকা মূল্য নির্ধারন করা হয়েছে। পবিত্র রমজানের ইফতার পার্টির নামে কোন প্রকার চাঁদাবাজি করা যাবে না।
পবিত্র রমজান মাসকে সামনে রেখে টেকনাফ বাস ষ্টেশন যানযট মুক্ত রাখার ঘোষনা দেয়া হয়।

নির্দেশ অমান্যকারী অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করার জন্য ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান ও জরিমানা আদায় করা হবে।
পবিত্র রমজান মাসে যেখানে-সেখানে বখাটে যুবকের আড্ডা রোধ এবং মাদক সেবনকারীদের ধরতে আইন শৃংখলা বাহিনীকে খবর দিয়ে সহযোগীতা করার আহবান জানানো হয়।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH