সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

সাবেক এমপি গণি’র মৃত্যুতে সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি’র শোক!

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ২২৭ Time View

প্রেস বিজ্ঞপ্তি :-

উখিয়া-টেকনাফের সাবেক এমপি হাজী আবদুল গণি’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান (বদি) তিনি শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানিয়ে বলেন , উখিয়া-টেকনাফের মানুষ একজন বিশিষ্ট রাজনীতিবিদ জনসেবককে হারালেন। বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

উল্লেখ্য , সাবেক এমপি হাজী আবদুল গণি (৯২) আজ শনিবার ১৫ সেপ্টেম্বর সকাল সোয়া ৭টায় চট্রগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ইন্তেকাল করেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH