সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

হাসপাতালেই মৃত্যু বাহারছড়ার সাবেক চেয়ারম্যান মুনির আহমদের।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৮ মে, ২০১৮
  • ৩০২ Time View

।। নিজস্ব প্রতিনিধি ।।

গত ১৩ই মে মেরিন ড্রাইভ সড়কের পেঁচার দ্বীপ এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় গুরুত্বর আহত বাহারছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুনির আহমদ অবশেষে মুত্যুর কাছে হার মানলেন। শুক্রবার দুপুর ১২টায় তিনি চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে মৃত্যুবরন করেন। (ইন্নালিল্লাহি …. রাজেউন)।

গত ৬ দিন যাবৎ চট্টগ্রামের একটি ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন তিনি। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১০ মেয়ে নাতি-নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আগামীকাল বেলা ২টায় বাহারছড়া উত্তর শীলখালী এলাকায় মরহুমের নামাজে জানাযা অনুষ্টিত হবে জানিয়েছেন মরহুমের একমাত্র পুত্র আজিজ উল্লাহ।

তিনি বাহারছড়া ইউনিয়ন পরিষদের ৩বার নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছেন এছাড়া টেকনাফ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য গত ১৩ ই মে মেরিন ড্রাইভ সড়ক হয়ে কক্সবাজার হতে ফেরার পথে পেঁচার দ্বীপ এলাকায় মাগরিবের নামাজ পড়ে বের হয়ে সড়ক পার হওয়ার সময় একটি দ্রুত গতির মোটর সাইকেল তাঁকে ধাক্কা দেয়। এতে মাথায় ও বুকে মারাত্মক জখম প্রাপ্ত হয়ে তিনি চট্টগ্রামের একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই আজ শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত তার মৃতদেহ নিয়ে স্বজনরা বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালী নিজ বাড়িতে পৌঁছেছেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH