বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

১ লাখ ৭০ হাজার ইয়াবাসহ র‌্যাম্প মডেল ও অংকন শিল্পি আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৬২ Time View

কক্সবাজার প্রতিনিধি :-

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে প্রাইভেটকার করে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদে ২২ সেপ্টেম্বর সন্ধা ৭ টার সময় র‌্যাবের একটিদল চট্টগ্রাম পটিয়া শান্তিরহাট এলাকায় মহাসড়কের বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী প্রাইভেটকার তল্লাশি করে প্রাইভেট কারের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ১ লক্ষ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১। মোঃ শরিফ হোসাইন (৩২), পিতা- সাদিকুর রহমান, গ্রাম- দক্ষিন ছায়াবিথী, থানা- সদর, জেলা- গাজীপুর, ২। শ্রী অর্পন দাস (৩০), পিতা- শ্রী অতিন্দ্র দাস, গ্রাম- বাড়িয়া, বাওয়াল বাড়িয়া, থানা- জয়দেব পুর, জেলা- গাজীপুর এবং ৩। মোছাঃ সুমাইয়া আক্তার (১৯), স্বামী- শেখ শিপন, গ্রাম- জাজর, থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুরসহ উক্ত প্রাইভেটকারটি আটক করে।

আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে জানা যায় আটককৃত আসামী মোছাঃ সুমাইয়া আক্তার একজন র‌্যাম্প মডেল ও শ্রী অর্পন দাস একজন অংকন শিল্পি। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮ কোটি ৫০ লক্ষ টাকা।

আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে পটিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH