বাড়িবাংলাদেশআজ ব্যস্ত সময় কাটবে প্রধানমন্ত্রীর

আজ ব্যস্ত সময় কাটবে প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদকঃ-
বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মঙ্গলবার (১৭ মার্চ) সকাল থেকে রাত পর্যন্ত ব্যস্ত সময় কাটাবেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ঢাকা এবং টুঙ্গিপাড়ায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

মঙ্গলবার সকাল ৭টা ১০ মিনিটে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে স্থাপিত প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করার মধ্য দিয়ে তিনি আজকে দিনের কর্মসূচি শুরু করেন। শ্রদ্ধা নিবেদন করার পর তিনি কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে তিনি আওয়ামী লীগ সভাপতি হিসেবে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, সকাল ৯টায় তেজগাঁও বিমানবন্দরে উপস্থিতি ও গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা। ৯টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণ। ১০টায় জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও অনার অব গার্ড প্রদান।

এরপর বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স থেকে দুপুর ২টা ৩০ মিনিটে রাজধানীর উদ্দেশে যাত্রা করবেন। বিকাল ৩টা ১০ মিনিটে তেজগাঁও বিমানবন্দরে অবতরণ।

এরপর বিকাল ৫টা ৩০ মিনিটে গণভবনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্তকরণ। স্মারক মুদ্রা ও স্মারক নোট অবমুক্তকরণ এবং জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি কর্তৃক প্রকাশিত ‘স্যুভেনির’-এর মোড়ক উন্মোচন।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments