বাড়িআলোকিত টেকনাফআলোয় আলোকিত করলেন হাসপাতালের প্রবেশমুখ নুর হোসেন চেয়ারম্যান

আলোয় আলোকিত করলেন হাসপাতালের প্রবেশমুখ নুর হোসেন চেয়ারম্যান

শাহ্‌ মুহাম্মদ রুবেল, সম্পাদক
আলোকিত টেকনাফ ডটকম

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের প্রধান গেইটে একটি সোলার স্ট্রিট লাইট প্রদান করেছেন স্থানীয়  ইউপি চেয়ারম্যান নুর হোসেন।  

যা সোমবার (১৪ জুন) সকালে হাসপাতালের প্রবেশ মুখে স্থাপন করা হয়। উপসহকারী কমিউনিটি অফিসার ডাঃ রুপন কুমার সুশীল খবরের সত্যতা নিচ্ছিত করে বলেন, আমি যোগদান করার পর থেকে গেইট টা অন্ধকার থাকতো । বাহিরে যে লাইটটা আছে সেটিও বার বার নষ্ট হয়ে যায়। গেইটে লাইট না থাকার কারণে রাতে প্রসব সেবা নিতে আসা রোগীরা অনেক কষ্ট পেতে দেখেছি

ব্যবস্থাপনা কমিটির সভায় ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন কে জানালে উনি গেইটে একটি স্ট্রিট লাইট প্রদান করেন। এতে রাতে ডেলিভারি রোগীদের কষ্ট লাগব হবে বলে আশা করি।

ছবিঃ-সোলার স্ট্রিট লাইট

নুর হোসেন চেয়ারম্যানের নির্দেশে সোলার স্ট্রিট লাইট স্থাপনে সহযোগিতা করেছেন ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ন কবীর এবং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

এ বিষয়ে নুর হোসেন চেয়ারম্যান বলেন, সাবরাং ইউনিয়ন পরিষদের মানুষ আমাকে তাদের সেবা করার সুযোগ দিয়েছে। নির্বাচিত হওয়ার পর থেকে আজ অবধি তাদের সেবা দিয়ে যাচ্ছি। এ অবস্থায় প্রসব বেদনা নিয়ে হাসপাতালে আসা আমার মা বোনেরা কষ্ট পাচ্ছে এ কথা শুনে ব্যথিত হয়েছি। তাই তাদের কষ্ট লাগবে একটি সোলার স্ট্রিট লাইট স্থাপন করে দিয়েছি। অত্র ইউনয়নের মানুষের কল্যাণে আমার  প্রচেষ্টা অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments