বাড়িআলোকিত টেকনাফউখিয়া টেকনাফে জনগণের ভালোবাসায় সিক্ত শাহীন আক্তার চৌধুরী এমপি

উখিয়া টেকনাফে জনগণের ভালোবাসায় সিক্ত শাহীন আক্তার চৌধুরী এমপি

মিজানুর রহমান মিজান : টেকনাফ ::

আগামী ৭জানুয়ারী অনুষ্ঠিতব‍্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার -৪ (উখিয়া -টেকনাফ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সাবেক দুইবারের সাংসদ আব্দুর রহমান বদি’র স্ত্রী বর্তমান সাংসদ শাহীনা আক্তার চৌধুরীর আগমন উপলক্ষ্যে বর্নীল সাজে সেজেছিল উখিয়া-টেকনাফের রাজপথ।

বুধবার ২৯ নভেম্বর দলীয় মনোনয়ন ফরম নিয়ে কক্সবাজার থেকে আসার সময় আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা মোটরসাইকেল ও গাড়ির বিশাল বহর নিয়ে শাহীন চৌধুরীর সাথে যোগদান করেন।এসময় নির্বাচনী পুরো এলাকাজুড়ে নৌকার প্রার্থীকে হাত নেড়ে অভিবাদন জানায় এবং জয়বাংলা শ্লোগান ধরে ভালোবাসা জানান

একই দিন দুপুরে কক্সবাজার থেকে রওনা দেন। সেখান থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে উখিয়া থেকে টেকনাফ পর্যন্ত যাওয়ার পথে রাস্তার দু’পাশে হাজার হাজার জনতার ঢল নেমেছিলো।

শোভাযাত্রা নিয়ে উখিয়ায় মরিচ্যা লাল ব্রিজ থেকে রওনা হয়ে টেকনাফ পৌঁছান শহীন আক্তার চৌধুরী বদি। পরে টেকনাফে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে শাহীনা আক্তার বলেন,প্রধানমন্ত্রী আমাকে পুনরায় উখিয়া-টেকনাফের মানুষের সেবা করার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

সাবেক সাংসদ আব্দুর রহমান বদি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তিনি আমাদের পরিবারের প্রতি আস্থা রেখেছেন। আমিও তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন।
তিনি আরও বলেন, দলের নেতাকর্মী ও ভক্ত-অনুসারীদের উদ্দেশে, আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে এবং নৌকা প্রতীকে ভোট চাইতে হবে। বসে থাকা যাবে না। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

এ উপলক্ষে বিকেলে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সভাপতিত্বে এক পথ সভায় মিলিত হয়। এ সময় নেতা-কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন বর্তমান সাংসদ নৌকার মনোনীত প্রার্থী শাহিন আক্তার ও সাবেক সাংসদ আব্দুর রহমান বদি।

এ সময় আরও উপস্থিত ছিলেন – টেকনাফ পৌর আঃ লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম, শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান মিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনুর আক্তার, সাধারণ সম্পাদক গোলাপজান আক্তার গোলাপি, পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন প্রমুখ।
আগামী কাল পরশুর মধ‍্যে মনোনয়ন ফরম পুরন করে কক্সবাজার নির্বাচন অফিসে জমা দিবেন বলে জানান সাবেক এমপি বদি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments