বাড়িআলোকিত টেকনাফশাহীন আক্তার নৌকার মনোনয়ন পাওয়ায় টেকনাফে আনন্দ মিছিল

শাহীন আক্তার নৌকার মনোনয়ন পাওয়ায় টেকনাফে আনন্দ মিছিল

মিজানুর রহমান মিজান,টেকনাফ ::

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কক্সবাজার -৪ উখিয়া টেকনাফ আসনে টানা ২য় বারের মতো নৌকার মনোনয়ন পেলেন সাবেক দুই বারের এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদির সহধর্মীনি শাহীন আক্তার বদি।

মনোনয়ন ঘোষনার পর টেকনাফ পৌরসভা সহ উখিয়া টেকনাফের বিভিন্ন জায়গায় আনন্দ মিছিল করেছে সমর্থকেরা।এতে অংশ নেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।রবিবার ২৬ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয় প্রার্থী চূড়ান্ত তালিকা ঘোষনার পর এই আনন্দ মিছিল করা হয়।
টেকনাফ পৌর আওয়ামী লীগের সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের নেতৃত্বে এ মিছিলে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সরওয়ার আলম,মহীলা নেত্রী কোহিনুর আক্তার,উপজেলা জাতীয় শ্রমীকলীগ সভাপতি শাহাজাহান মিয়াসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকেরা।

রোববার (২৬ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রার্থীদের নাম ঘোষণা শুরু করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কক্সবাজারে আওয়ামী লীগ প্রার্থীদের তালিকা -কক্সবাজার-১ সালাহ উদ্দীন আহমদ,কক্সবাজার-২ আশেক উল্লাহ রফিক,কক্সবাজার-৩ সাইমুম সরওয়ার কমল,কক্সবাজার-৪ শাহীন আক্তার

এর আগে, সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় বেশির ভাগ আসনের প্রার্থীর নাম চূড়ান্ত হলেও কৌশলগত কারণে সে তালিকা প্রকাশ করা হচ্ছিল না। চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশের আগে সকাল ১০টার পর গণভবনে মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভা করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় তিনি বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে।মনোনয়ন ঘোষণা হবে জেনে এদিন সকাল থেকেই আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা যায়।

কার্যালয়ের বাইরেও বহু নেতাকর্মী নিজেদের পছন্দের প্রার্থীর মনোনয়ন পাওয়ার অপেক্ষায় রয়েছেন। সেখানে নেতাকর্মীরা মনোনয়নপ্রত্যাশীদের পক্ষে নানান স্লোগান দিচ্ছেন।
তফসিল অনুযায়ী, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ৩ হাজার ৩৬২ জন।

মিজানুর রহমান মিজান
০১৮২০২৯২২২০

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments