বাড়িসারাদেশএমসি কলেজে ধর্ষণ: অবশেষে আসলো ডিএনএ রিপোর্ট, শিগগিরই চার্জশিট

এমসি কলেজে ধর্ষণ: অবশেষে আসলো ডিএনএ রিপোর্ট, শিগগিরই চার্জশিট

আলোকিত ডেস্ক

সিলেটের মুরারিচাঁদ কলেজের (এমসি) ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাস্থলের ডিএনএ নমুনার রিপোর্ট অবশেষে তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের এ তথ্য দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে জানান শিগগিরই তদন্তকারী কর্মকর্তা এ মামলার চার্জশিট দিবেন।

এ মামলায় গ্রেপ্তারকৃত আট আসামির ডিএনএ নমুনা গত ১ ও ৩ অক্টোবর সংগ্রহ করে ঘটনাস্থলের নমুনার সঙ্গে মেলানোর জন্য ঢাকার পরীক্ষাগারে পাঠানো হয়। নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট আদালতে প্রেরণ করা হয় এবং পরে আজ সোমবার এ রিপোর্ট তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করেন আদালত।

ডিএনএ রিপোর্টে আসামিদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ার বিষয় নিশ্চিত করলেও এ বিষয়ে বিস্তারিত জানায়নি পুলিশ।

গত ২৫ সেপ্টেম্বর রাত ৮টার দিকে কলেজের ফটকের সামনে বেড়াতে যাওয়া এক তরুণী ও তার স্বামীকে জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ করেন একদল তরুণ। এ ঘটনায় সেদিন রাতেই ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে সিলেটের শাহ পরান থানায় ছয় জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত তিন জনকে সহযোগী হিসেবে উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

পরে আইন-শৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে নামোল্লেখ করা ছয় জনসহ আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের সবার রিমান্ড শেষে ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments