বাড়িকক্সবাজারপেকুয়াকক্সবাজারে কাঠ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

কক্সবাজারে কাঠ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

সারাদেশ ডেস্ক

পূর্বশত্রুতার জের ধরে কক্সবাজারের পেকুয়া উপজেলায় নেজাম উদ্দিন (৩৫) নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছেন দুর্বৃত্তরা।

শুক্রবার (২৩ এপ্রিল) মধ্যরাতে উপজেলায় বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকায় নিজ বসতবাড়িতে ঘটনাটি ঘটে। নিহত নেজাম উদ্দিন ওই এলাকার মৃত শাব্বির আহমদের ছেলে বলে জানা গেছে। তিনি পেশায় কাঠ ব্যবসায়ী।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, পূর্বশত্রুতার জেরে বারবাকিয়া ইউনিয়নের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ও শফি আলম, জসিম, বেলালের নেতৃত্বে ১৪-১৫ জন শুক্রবার মধ্যরাতে ঘরে ঢুকে নেজাম উদ্দিনকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত করেন।

সন্ত্রাসীরা চলে যাওয়ার পরে এলাকাবাসীর সহায়তায় গুরুতর আহত নেজাম উদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই এলাকার ইউপি সদস্য খুনসহ বহু মামলার আসামি জাহাঙ্গীর আলমের সঙ্গে একই এলাকার অটোরিকশাচালক রহিমের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রহিমের ভাগনি জামাতা নিহত নেজাম। জমির বিরোধের ঘটনায় রহিমের পক্ষে নেজাম উদ্দিন থাকতো বলেই ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেছেন দুর্বৃত্তরা।

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কানন সরকার বলেন, খবর পেয়ে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments