বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে পর্যটক সাগর হত্যাকারী পেশাদার ছিনতাইকারী বাবু আটক

কক্সবাজারে পর্যটক সাগর হত্যাকারী পেশাদার ছিনতাইকারী বাবু আটক

স্টাফ করেসপনডেন্ট,  আলোকিত টেকনাফ :

কক্সবাজারে বেড়াতে এসে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যার শিকার পর্যটক আবু তাহের সাগর হত্যা মামলার আসামী ছিনতাইকারী সাইফুল ইসলাম বাবু (২০) কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র একটি টিম। রোববার (২৬ আগস্ট) ভোরে চট্টগ্রামের পতেঙ্গা এলাকা হতে তাকে আটক করা হয়।

আটক বাবু কক্সবাজার শহরের মোহাজেরপাড়া এলাকার আবছার ড্রাইভারের ছেলে ও চিহ্নিত ছিনতাইকারী এবং সাগর হত্যা মামলার অন্যতম আসামী বলে জানায় ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, ২০১৭ সালের ১৫ ডিসেম্বর শহরের জাম্বুর মোড় এলাকায় ছিনতাইকারীদের হাতে নির্মমভাবে খুন হন সাগর। এরপর তার বাবা কক্সবাজার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার অন্যতম আসামী ছিনতাইকারী বাবু। পুলিশের জিজ্ঞাসাবাদে সে সাগর হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ও কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র পরিদর্শক (ওসি) মানস বড়ুয়া জানান, দীর্ঘদিন পলাতক থাকার পর ডিবি পুলিশ তথ্যে’র ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে সাগর হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জবানবন্দি শেষে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments