বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে ৩০ হাজার ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজারে ৩০ হাজার ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজারে ৩০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে কোস্টগার্ড। রবিবার (২ ফেব্রুয়ারি) রাতে বিসিজি স্টেশন কক্সবাজার কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ওই দুই রোহিঙ্গাকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. নাঈম (২০) ও রবি আলম (২৭)। পাচারকারীরা মিয়ানমারের পকথু থানার মেউর কুল গ্রামের মৃত আব্দুল গফফারের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজারের মধ্যম নুনিয়া ছড়া ফিশারি ঘাট এলাকায় নৌকায় করে ইয়াবা পাচারকালে দুই রোহিঙ্গাকে আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট শাহ জিয়া রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুই রোহিঙ্গা জব্দকৃত ইয়াবাগুলো বাংলাদেশে বিক্রির উদ্দেশ্যে মিয়ানমার থেকে কক্সবাজারে নিয়ে আসে। এ দিকে, আটককৃত ব্যক্তি ও জব্দকৃত ইয়াবা এবং ব্যবহৃত নৌকাটি পরবর্তীতে কক্সবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্ডের এলাকাসমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোস্টগার্ডের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments