বাড়িআলোকিত টেকনাফগৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডেস্ক নিউজ।

কক্সবাজার শহরতলির ইউনিয়নের পশ্চিম লারপাড়া থেকে রোকসানা আক্তার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৭ অক্টোবর) সকাল ৯টার দিকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।

নিহত গৃহবধূ ওই এলাকার জসীম উদ্দীনের স্ত্রী ও কক্সবাজার পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দুলাল মিস্ত্রির মেয়ে।

নিহত গৃহবধূর বাবা দুলার মিস্ত্রি জানান, জসীম উদ্দিনকে ভালোবেসে বিয়ে করেছিলেন রোকসানা আক্তার। কিন্তু প্রথম দিকে রোকসানাকে মেনে নেয়নি জসীম উদ্দিনের বাবা-মা। পরে পুত্রবধূ হিসেবে গ্রহণ করেন। তাদের সংসারে আফসান উদ্দিন শামীম নামের এক পুত্র সন্তান রয়েছে।

তিনি আরও জানান, সন্তান জন্ম হওয়ার পর থেকে জসীম উদ্দীন মাদকাশক্ত ও চিহ্নিত ইয়াবা কারবারি কবিরের সহযোগী হিসেবে কাজ করে। এতে সংসারে চরম কলহ তৈরি হয়। যার কারণে প্রায় সময় জসীম উদ্দীন স্ত্রী রোকসানাকে ব্যাপক মারধর করত। এমনই এক ঘটনায় জসিম উদ্দিনের বিরুদ্ধে মামলা করে রোকসানা আক্তার। এতে ক্ষুব্ধ ছিলেন জসিম উদ্দিন। এ ঘটনার জের ধরে নির্যাতন আরও বাড়িয়ে দেয় জসিম উদ্দিন। এর অংশ হিসেবে রোকসানা আক্তারকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করে তার বাবা।

পুলিশ জানায়, গলায় ওড়না পেঁচানো অবস্থায় রোকসানার লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments