বাড়িআলোকিত টেকনাফটেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপে বিরামহীন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ

টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপে বিরামহীন প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ

বিশেষ প্রতিনিধি, টেকনাফঃ-

বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ। সকাল থেকে দুপুর, বিকাল থেকে সন্ধ্যা পেরিয়ে রাত নাগাদ সর্বসাধারণের কাছে গিয়ে দোয়া ও সমর্থন চাচ্ছেন। তার নির্বাচনী প্রচারণায় সংযুক্ত হচ্ছে সব শ্রেনী পেশার মানুষ। জাফর আহমদের প্রচারণায় ছোট বড়, বৃদ্ধ সব স্তরের মানুষর অংশ গ্রহণ করতে দেখা যাচ্ছে।

ব্যাপক সাড়া পাওয়ার ব্যাপারে ভোটাররা বলেন, জাফর আহমদ সৎ, নির্লোভ এবং পরীক্ষিত একজন নেতা। তিনি টানা আট বছর টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ১৫ বছর ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন। বিগত নির্বাচনে বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। তার ব্যক্তিগত ইমেজ-ই
জনপ্রিয়তার অন্যতম কারণ বলে জানা গেছে।

অন্যদিকে জাফর আহমদের নির্বাচনী প্রচারণায় যোগ দিয়েছেন বিশিষ্ট শিল্পপতি সিআইপি ঈসমাইল এবং জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক আবু তাহের আজাদ। এর ফলে নির্বাচনী প্রচারণার গতি আরো বাড়বে বলে ভোটাররা এই প্রতিবেদককে জানান।

সোমবার (৪ মার্চ) টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপে সিআইপি ঈসমাইল এবং আবু তাহের আজাদকে সঙ্গে নিয়ে গণসংযোগ করেন জাফর আহমদ। এসময় জাফরের পক্ষে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাওয়া গেছে।

প্রচারণাকালে ৩০০ শ মোটরসাইকেল এবং ১০০ শটি গাড়ির বিশাল বহর ছিল। সড়কের দুপাশে হাজারো জনতা জাফর আহমদকে হাত নেড়ে অভিবাদন জানান।

অনেকে বলছেন, ঘরের ছেলে জাফর আহমদ সর্বশ্রেণির মানুষের খোঁজখবর নিতে পথে প্রান্তরে ছুটছেন। তাঁকে বিমুখ করা যাবে না।
এলাকার প্রবীণ কয়েকজন জানালেন- শাহপরীরদ্বীপের বেড়ীবাঁধ নির্মাণে জাফর চেয়ারম্যানের অধিক ভূমিকা ছিল। তিনি নির্মাণকাজ চলাকালে শ্রমিকদের সঙ্গে কাজ করে দৃষ্টান্তও স্থাপন করেন। এমন মাটির মানুষকেই শাহপরীরদ্বীপবাসী আবারও বিপুল ভোট প্রদান করে নির্বাচিত করবেন।

জাফর আহমদ প্রচারণাকালে বলছেন, ইয়াবার বদনাম ঘুচিয়ে ঘরে ঘরে তিনি শান্তি ফিরিয়ে আনবেন। টেকনাফকে গড়ে তোলবেন আধুনিক উপজেলা হিসাবে। এতদঅঞ্চলের ছেলে-মেয়েরা লেখাপড়ায় যেন পারদর্শী হতে পারে, সে বিষয়ে কাজ করবেন।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments