বাড়িআলোকিত টেকনাফটেকনাফে কোস্টগার্ডের উদ্যোগে ৫৫০ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

টেকনাফে কোস্টগার্ডের উদ্যোগে ৫৫০ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

শাহজাহান চৌধুরী শাহীন

কক্সবাজারের টেকনাফে পবিত্র রমজান ও করোনাকালে অসহায়, হতদরিদ্র ৫৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ কোস্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন ।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে টেকনাফ সদরের কেরুনতলী, সাবরাং শাহপরীর দ্বীপ ও সেন্টমার্টিন দ্বীপে কোস্টগার্ড স্টেশনে কোস্টগার্ডের উদ্যোগে ও বিদ্যানন্দন ফাউন্ডেশনের সহায়তায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ বিতরণ করা হয়।

এ সময় এক সংবাদ সম্মেলনে টেকনাফ কোস্ট গার্ড স্টেশন কমান্ডার লে. কমান্ডার মীর ইমরান উর রশিদ বলেন,মূলত করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া উপকূল ও চরাঞ্চলে অসহায়, দুস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সহায্যে এগিয়ে আসে বাংলাদেশ কোস্টগার্ড। এ সময় উপস্থিত ছিলেন, সেন্টমার্টিন স্টেশান কমান্ডার লে.রাসেল মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা ।

পৃথক ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অসহায় ও হতদরিদ্র ৫৫০ পরিবারের মাঝে চাল, ডাল, আটা, ছোলা ও লবণ ত্রাণ সামগ্রী তুলে দেন প্রধান অতিথি টেকনাফ কোস্ট গার্ড স্টেশান কমান্ডার লে.কমান্ডার মীর ইমরান উর রশিদ।
গত ৩১ মার্চ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্টগার্ড উপকূল ও চরাঞ্চলের বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী অব্যাহত রয়েছে ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments