বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, আলোকিত টেকনাফ ডটকম

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে ইমান হোছন নামে এক মাদককারবারি নিহত হয়েছে। সে হ্নীলা রঙ্গিখালী লামার পাড়ার মৃত সোলেমানের ছেলে।

বুধবার (২৪ জুন) ভোর ৫টার দিকে হ্নীলা রঙ্গিখালী লামার পাড়া এলাকায় বন্ধুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এসময় ইয়াবা ,দেশীয় তৈরি  অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশের দাবী।

জানা যায়, সিএনজি যোগে হ্নীলা রঙ্গিখালী লামার পাড়া এলাকায় মাদকের চালান নিয়ে যাওয়ার গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ ফাঁদ ফেতে অবস্থান গ্রহণ করে। সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারির দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করলে একপর্যায়ে মাদক কারবারিররা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে আহত অবস্থায় একজনকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। উভয়পক্ষের গোলাগুলিতে মাদক পাচারে ব্যবহৃত সিএনজি টি পুড়ে ছাঁই হয়ে যায়।

টেকনাফ মডেল থানা পুলিশের পক্ষ থেকে এই অভিযানের সত্যতা নিশ্চিত করা হলেও উদ্ধারকৃত মাদক এবং অস্ত্রাদির ব্যাপারে বিস্তারিত এখনো জানানো যায়নি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments