বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বস্তায় মিলল ৮ লাখ ১০ হাজার ইয়াবা

টেকনাফে বস্তায় মিলল ৮ লাখ ১০ হাজার ইয়াবা

সংবাদদাতাঃঃ

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৮ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে এসব অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি।
রোববার (৭ অক্টোবর) সকালে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে পুলিশ ও বিজিবি। পরে বেলা ১১ টার দিকে বিষয়টি গণমাধ্যমে জানানো হয়।

টেকনাফ থানা পুলিশ সূত্র জানায়, রোববার সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় বঙ্গোপসাগরের পাড়ে পরিত্যাক্ত অবস্থায় একটি বস্তা পাওয়া যায়। পরে বস্তাটি তল্লাশি চালিয়ে ৬ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ থানায় বিফ্রিংয়ে উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান জানান, মিয়ানমার থেকে ইয়াবার  চালান আসার খবর পেয়ে বাহারছড়া এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় সাগরপাড়ে একটি পরিত্যাক্ত বস্তা পাওয়া যায়। বস্তাটি তল্লাশি করে ৬ লাখ ইয়াবা পাওয়া যায়। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। পুলিশের ধারণা, পাচারকারিরা ইয়াবাগুলো ফেলে পালিয়ে যায়।

এদিকে রোববার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালীপাড়ার মেরিনড্রাইভ সড়কের অদূরে বঙ্গোপসাগরে ভাসমান অবস্থায় একটি বস্তা উদ্ধার করে বিজিবি। পরে বস্তাটি উদ্ধার করে ২ লাখ ১০ হাজার ইয়াবা পায় বিজিবি।

বিষয়টি জানান টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আছাদ উজ জামান। তিনি জানান, সাগরপথে ইয়াবার চালান এনে মেরিনড্রাইভে তোলার খবর পেয়ে শনিবার রাত থেকে বিজিবি নোয়াখালীপাড়াসহ আশপাশের এলাকায় টহল জোরদার করে। পরে রোববার ভোরে মেরিন ড্রাইভ থেকে কিছু দূরে বঙ্গোপসাগরে একটি বস্তা ভাসতে দেখা যায়। পরে বস্তাটি তল্লাশি করে ২ লাখ ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় কাউকে পাওয়া যায়নি।

বিজিবি অধিনায়কের ধারণা, পাচারকারিরা সাগরপথে ট্রলারযোগে ইয়াবাগুলো আসছিল মেরিনড্রাইভ সড়ক দিয়ে পাচারের জন্য। কিন্তু বিজিবির অবস্থান টের পেয়ে ইয়াবার বস্তা ফেলে পালিয়ে যায়। একারণে কাউকে আটক করা সম্ভব হয়নি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments