বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবির ৬৩০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

টেকনাফে বিজিবির ৬৩০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে পৃথকভাবে গরীব-দুস্থ অসহায় ৬৩০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রবিবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন টেকনাফ সদর, শাহপরীর দ্বীপ, হোয়াইক্যং, হ্নীলা ও সেন্টমার্টিন বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় গরীব-দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টেকনাফ সদর বিওপির আওতাধীন এলাকা মায়ানমার ট্রানজিট জেটি ঘাটে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)-এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি)।
এছাড়াও অন্যান্য অনুষ্ঠানে ব্যাটালিয়নে দায়িত্বরত অন্যান্য কর্মকর্তা, স্ব-স্ব বিওপির কোম্পানি কমান্ডার উপস্থিত ছিলেন। এই কর্মসূচীর আওতায় টেকনাফ ১০০ পরিবার, হোয়াইক্যং ১৫০ পরিবার, হ্নীলা ২০০ পরিবার, শাহপরীর দ্বীপ ১৫০ পরিবার ও সেন্টমার্টিন দ্বীপে ৩০ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments