বাড়িআলোকিত টেকনাফটেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল বিলম্বে উদ্বোধন হওয়ার জন্য বিএনপি-জামাতকে দায়ী করেছেন এমপি...

টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল বিলম্বে উদ্বোধন হওয়ার জন্য বিএনপি-জামাতকে দায়ী করেছেন এমপি বদি

শাহ্‌ মুহাম্মদ রুবেল,আলোকিত বিডি.কমঃঃ

২০ই অক্টোবর শনিবার টেকনাফের মানুষের জন্য একটি আনন্দের দিন। কারণ আজ সকাল ১১ টায় টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনালের নব-নির্মিত ভবণ উদ্বোধনের মাধ্যমে টেকনাফবাসীর ধীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হল। এরমধ্য দিয়ে দীর্ঘদিনের যানজাটের ভোগান্তি থেকে পৌরবাসীসহ্ যাত্রী সকল স্বস্থির নিশ্বাস ফেলবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সচেতন মহল।

উখিয়া-টেকনাফের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি নব-নির্মিত এই ভবনের উদ্বোধনের করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মিঃবদি বলেন, ২০০২ সালে জনগনের বিপুল ভোটে টেকনাফ পৌর মেয়র নির্বাচিত হয়। নির্বাচিত হওয়ার পরে ঘোষণা দিয়েছিলাম নাইট্যংপাড়া হবে একটি মডেল ওয়ার্ড। সে লক্ষে বিভিন্ন পরিকল্পনা হাতে নিই। আমি বলেছিলাম নাইট্যংপাড়ায় একটি কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মান করব।
কিন্থু তখন রাষ্ট্রীয় ক্ষমতায় বিএনপি জামাত জোট সরকার। মিথ্যা এবং হয়রানীমুলক মামলায় আমাকে জড়িয়ে ধীর্ঘ ২৩ মাস শপথ গ্রহন করতে দেইনাই। মিঃবদি বলেন, ২০০৩ সালে শপথ করার পর বিএনপি জামাত জোট সরকারের কারণে আশানুরূপ উন্নয়ন করতে পারিনাই। এজন্য তিনি বিএনপি-জামাতকে দায়ী করেছেন।

মিঃবদি বলেন,ধীর্ঘ প্রায় ১৮ বছর পর হলেও নির্বাচনী ওয়াদা পুরন করতে ফেরে আজ আমি অত্যন্ত খুশী ।

বর্তমান শেখ হাসিনা সরকারের উন্নয়নের প্রসংশা করে মিঃবদি বলেন, টেকনাফ জেটি ঘাটের মত বাংলাদেশে আরেকটি দেখাতে পারলে তাকে ২লক্ষ টাকা পুরষ্কার ঘোষণা করেন মিঃবদি।

প্রায় ২০০ কোটি টাকার সম্পত্তি টেকনাফ কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং ৩১ কোটি টাকার সম্পত্তি টেকনাফ জেটি ঘাট। এর সংরক্ষণের জন্য টেকনাফ পৌর মেয়রের দৃষ্টি আকর্ষণ করেন মিঃবদি ।
এসময় উপস্থিত চিলেন বিজিবি ২ অধিনায়ক আছাদুদ জামান চৌধুরী,উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, টেকনাফ মডেল থানার (ওসি অপারেশন) শরিফ উদ্দিন, টেকনাফ উপজেলা আওয়ামীলীগে সিনিয়র সহ-সভাপতি জহির হোসেন এম.এ সহ্ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।সভাপতিত্ব করেন টেকনাফ পৌর মেয়র হাজী মোহাম্মাদ ইসলাম।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments