বাড়িআলোকিত টেকনাফতুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে তুচ্ছ ঘটনার জের ধরে ছুরিকাঘাতে মেধাবী স্কুলছাত্র জসিম উদ্দিন (১৬) নিহত হয়েছে।

 

শনিবার (১১ জানুয়ারি) রাত ১১টার দিকে কক্সবাজার হতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) যাওয়ার পথে ডুলাহাজারা এলাকায় ঐ স্কুল ছাত্রের মৃত্যু হয়।

 

নিহত জসিম টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনার এলাকার ছৈয়দ মিয়ার ছেলে। সে হোয়াইক্যং আলহাজ আলী-আছিয়া স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ১০ জানুয়ারি বিকাল ৪টার দিকে খেলাধুলার জেরে তিন-চার জন ছেলেকে মারধর করে হোয়াইক্যং ইউনিয়নের আমতলী ঘোনার এলাকার বখতার আহমদের ছেলে খাইরুল বশর (১৭)।

 

১১ জানুয়ারি (শনিবার) বিকালে একই খেলার মাঠে খাইরুল বশকে দেখে জসিম উদ্দিন এই ধরনের মারধর করা ঠিক হয়নি বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে জসিম উদ্দিনকে ছুরিকাঘাত করলে সে রক্তাক্ত হয়ে পড়ে। মুমূর্ষু অবস্থায় চিকিৎসার জন্য পার্শ্ববর্তী এনজিও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) নেওয়ার পথেই সে মারা যায়।

 

হোয়াইক্যং আলহাজ আলী-আছিয়া স্কুলের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা নৃশংসভাবে স্কুল ছাত্র খুনের বিচার এবং ঘাতককে আইনের আওতায় আনার দাবি জানান।

 

 

এদিকে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি আরিফুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়। ঘাতককে আটকে পুলিশ তৎপর রয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments