বাড়িআলোকিত টেকনাফনয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে নবীন বরন ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে নবীন বরন ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

শাহ্‌ মুহাম্মদ রুবেল, আলোকিত টেকনাফ.কম:-

নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারী রবিবার সকাল ১০ টায় নয়াপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সিনিয়র সদস্য আবুুল কালাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক বাবু উদয় শেখর দত্ত। প্রধান অতিথির বক্তব্যে মি: কালাম বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া মানুষ কোন কিছুতে সফল হতে পারে না। তোমরা যে শিক্ষা গ্রহন করবে তা তোমাদেরই হয়ে থাকবে কেউ ছিনিয়ে নিতে পারবে না । বর্তমান যুগে শিক্ষা ছাড়া সমাজে কোন মূল্য নেই। তাই তোমরা পরিশ্রম করে সু শিক্ষায় শিক্ষিত হও আমি এই আশা কামনা করি ।

প্রাক্তন ছাত্র পরিষদের পক্ষ থেকে বিভিন্ন শ্রেণীর ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।পাশাপাশি তারা হতদরিদ্র ও কৃতি শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় সহযোগিতার অঙ্গীকার ব্যক্ত করেন ।

নয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা পাপীয়া সুলতানা ডলির সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, নয়াপাড়া প্রাথামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল আহমেদ, মোহাম্মদ জুবাইর, সিরাজুল ইসলাম,জামাল আহমেদ, টেকনাফ সরকারী ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞানের অধ্যাপক ও নয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের কৃতী  সাবেক শিক্ষার্থী মো: আবু তাহের, আতাউল গণী ,নজরুল ইসলাম প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments