বাড়িআলোকিত টেকনাফপুলিশের অভিযানে অস্ত্র ও ইয়াবা সহ গিয়াস ডাকাত গ্রেফতার

পুলিশের অভিযানে অস্ত্র ও ইয়াবা সহ গিয়াস ডাকাত গ্রেফতার

মিজানুর রহমান মিজান,টেকনাফ ::

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ অস্ত্র-গুলি ও মাদক উদ্ধারসহ কুখ্যাত ডাকাত দল গিয়াস বাহিনীর প্রধান গিয়াস ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।
সোমবার ১৭ এপ্রিল রাত এগারোটায় অধিকারকে এসব তথ‍্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানা পুলিশকে অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম।

গ্রেফতারকৃত আসামী গিয়াস উদ্দিন হলেন টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গীখালী ৭ নং এলাকার গুরা মিয়া ও সৈয়দা খাতুনের ছেলে।

তিনি জানান,সোমবার ১৭ এপ্রিল রাত সাড়ে ৪ ঘটিকার সময় কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, পিপিএম (বার), এর নির্দেশক্রমে, অতিরিক্ত পুলিশ সুপার,উখিয়া সার্কেল,রাসেল,বিপিএম-সেবা এর সার্বিক তত্ত্বাবধানে এবং এলআইসি শাখার প্রযুক্তিগত সহযোগিতায়,অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম এর সার্বিক দিক-নির্দেশনায়,পুলিশ পরিদর্শক (অপস্) এর নেতৃত্বে টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকষ দল বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ ৭নং ওয়ার্ড এর অন্তর্গত পশ্চিম রঙ্গিখালী সাকিনে অবস্থিত শিলের জেরি পাহাড়ের ঢাল হইতে হ্নীলা রঙ্গিখালী এলাকার কুখ্যাত ডাকাত গিয়াস বাহিনীর প্রধান গিয়াস ডাকাতকে অবৈধ অস্ত্রগুলি ও মাদক সহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামি গিয়াসউদ্দিন এর হেফাজত হইতে ১টি দেশীয় তৈরী একনলা বন্দুক, ১টি ওয়ান শুর্টারগান ২ রাউন্ড রাবার কার্তুজ এবং ৫০০০ (পাঁচ হাজার)পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

তিনি আরও জানান,বর্ণিত আলামত সহ গ্রেফতারকৃত আসামী গিয়াস উদ্দিন এর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক পৃথক ধারায় নিয়মিত মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনগত ব্যবস্হা গ্রহনের নিমিত্তে বিজ্ঞ আদালতে সোপর্দকার্য প্রক্রিয়াধীন।
উল্লেখ্য যে, ধৃত আসামী গিয়াস উদ্দিন প্রঃ গিয়াস ডাকাতের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অস্ত্র,মাদক,হত্যা ও অন্যান্য ধারায় ৯টি মামলা বিচারাধীন রহিয়াছে মর্মে থানার রেকর্ড পত্রে প্রর্তীয়মান হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments