বাড়িআলোকিত টেকনাফবাহারছড়ায় ১ হাজার পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরণ

বাহারছড়ায় ১ হাজার পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরণ

মিজানুর রহমান মিজান,টেকনাফ কক্সবাজার ::

শেখ হাসিনার অর্পিত দায়িত্ব পালনে স্বচ্চতা ও জবাবদিহিতা স্বরুপ চালের বস্তা উজন করে দেখে বাহারছড়া ইউনিয়নের ১ হাজার অসহায় পরিবারের মাঝে প্রতি পরিবারে ৩ বস্তা করে ৩ হাজার বস্তা চাউল বিতরণ শুভ উদ্ভোধন করলেন উখিয়া টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি।

সোমবার ১৭ এপ্রিল সকাল এগারোটার দিকে বাহারছড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের ১ হাজার পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ‍্যমে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উক্ত  অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক এমপি ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

এতে আরও উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামন,উপজেলা চেয়ারম্যান নুরুল আলম,বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন,উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার,৫ নং ওয়ার্ড মেম্বার হুমায়ুন কাদের, ৭ নং ওয়ার্ড মেম্বার ফরিদ উল্লাহ, মহিলা মেম্বার জহুরা বেগম ও সাংবাদিক সহ এলাকার হাজারো গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।

আমজাদ হোসেন খোকন চেয়ারম্যান বলেন,চলতি বছরের প্রথম থেকে ভিজিডি চাল জনগণের মাঝে দেয়ার কথা থাকলেও কিছু সীমাবদ্ধতার কারণে তা সম্ভব হয়নি তাই আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।আজকে একসাথে তিন মাসের চাউল প্রতিজনে তিন বস্তা করে চাউল পাবেন।এবং সামনে থেকে যথাসময়ে প্রতিমাসে উপকারভোগীদের মাঝে চাউল বিতরণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান বলেন স্থানীয় সংসদ সদস‍্যের ঐকান্তিক প্রচেষ্টার ফসল হিসেবে জেলার অন‍্যান‍্য এলাকার চেয়ে উখিয়া টেকনাফের জনগণ সরকারি সুযোগ সুবিধা বেশি ভোগ করতে সক্ষম হচ্ছে।আজকে এই এলাকার জনগণের উৎফুল্ল উপস্থিতি দেখে সত‍্যিই খুশি লাগছে।

সাবেক এমপি ও প্রধান অতিথি আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন,আমাদের নিজের পরিচয় হলো আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মী এর বাইরে কোন পরিচয় নেই।তিনি যা করতে বলেন জীবন দিয়ে তা পালন করার চেষ্টা করি।

তিনি আরও বলেন,একটি পরিবারে মা বেচে থাকলে সকল সন্তানদের বুকে আখলে রাখতে পারে।শেখ হাসিনা হলেন আমাদের মা।তাই দেশের সবাইকে ভালো থাকতে হলে মাকে রক্ষা করতে হবে তবেই আমরা সুরক্ষিত থাকবো।আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments