বাড়িআলোকিত টেকনাফবঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

পিকলু দত্ত,টেকনাফ।

বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ (বালক) গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ এর উদ্বোধন করা হয়েছে।   ২৮ মে (শুক্রবার) সকাল নয় টায় টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার  (ইউএনও ) ও উপজেলা ক্রীড়া সংস্থা সভাপতি পারভেজ চৌধুরী,উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আফসার, উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না, উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নুরুল আমিন, সাবরাং ইউপি সদস্য ছিদ্দিক আহমেদ সহ ক্রীড়া ব্যক্তিরা।

টেকনাফ পৌরসভা ফুটবল দলের খেলোয়াড় নকিবের একমাত্র গোলে সাবরাং ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছে টেকনাফ পৌরসভা ফুটবল দল। 

টুর্নামেন্টের ১ম রাউন্ডের দ্বিতীয় ও তৃতীয় খেলায় সেন্টমার্টিন ইউনিয়ন ফুটবল দল এবং বাহার ছড়া ইউনিয়ন ফুটবল দল অংশগ্রহণ না করায় হোয়াইক্যং ইউনিয়ন ফুটবল দল এবং হ্নীলা ইউনিয়ন ফুটবল দলকে ২ গোলে বিজয়ী ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যে সদর ইউনিয়ন ফুটবল দল সেমিফাইনাল নিশ্চিত করেছে।

আগামীকাল শনিবার ২৯ মে সকাল সাড়ে আটটায় ১ম সেমিফাইনালে মুখোমুখি হবে টেকনাফ সদর ইউনিয়ন ফুটবল দল বনাম হোয়াইক্যং ইউনিয়ন ফুটবল দল। ২য় সেমিফাইনাল সাড়ে নয়টায় মুখোমুখি হবে টেকনাফ পৌরসভা ফুটবল দল বনাম হ্নীলা ইউনিয়ন ফুটবল দল।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে ১৬ হাজার ইয়াবাসহ আটক ৩
পরবর্তী নিবন্ধলাকী স্টুডিও!
RELATED ARTICLES

Most Popular

Recent Comments