বাড়িআলোকিত টেকনাফবদিপত্নীকে কক্সবাজার-৪ এর চূড়ান্ত প্রার্থী ঘোষণা করায় টেকনাফে বিশাল আনন্দ মিশিল!

বদিপত্নীকে কক্সবাজার-৪ এর চূড়ান্ত প্রার্থী ঘোষণা করায় টেকনাফে বিশাল আনন্দ মিশিল!

আলোকিত টেকনাফ রিপোর্টঃ-

কক্সবাজারের উখিয়া-টেকনাফ -৪ অাসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনিত ঘোষনা হওয়ায় টেকনাফে পৌর আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে এক বিশাল আনন্দ মিশিল। উক্ত আনন্দ মিশিলে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জহির হোসেন এমএ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর,বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বাহার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম সহ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মী ও অসংখ্য জনসাধারন। এদিকে উখিয়া-টেকনাফ-৪ আসনের টিকিট চুড়ান্ত হয়ে মনোনয়ন পেলেন গণ মানুষের প্রিয় নেতা ও গরীবের বন্ধু, জননেতা আলহাজ্ব আব্দুর রহমান বদির সহধর্মিণী শাহীন চৌধুরী।
তিনি উখিয়া উপজেলার সাবেক জনপ্রিয় চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরীর সুযোগ্য কন্যা, উখিয়া উপজেলা অাওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর ভাতিজি, উখিয়া উপজেলার বর্তমান উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ছেনুয়ারা বেগমের ভাতিজি, জেলা পরিষদের সদস্য হুমায়ুন কবির চৌধুরীর ছোট বোন, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা অাওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাংগীর কবির চৌধুরীর বড় বোন। সেই সাথে তিনি উখিয়া-টেকনাফের দুইবারের সংসদ সদস্য, টেকনাফ উপজেলার সাবেক চেয়ারম্যান মরহুম এজাহার মিয়া কোম্পানির পুত্রবধু, টেকনাফ পৌরসভার মেয়র হাজী ইসলামের পুত্রবধু। তিনি ঐতিহ্যগত ভাবে রাজনৈতিক পরিবারের কন্যা।

এ বিষয়ে জানতে চাইলে শাহীনা আক্তার চৌধুরী বলেন, দল থেকে আমাকে মনোনয়ন চূড়ান্ত করে ঘোষনা করেছে। আমি রাজনৈতিক পরিবারের সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দেওয়ায় অভিনন্দন জানিয়ে নৌকাকে বিজয়ী করার জন্য যা করার সব করবো ইনশাআল্লাহ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments