বাড়িআলোকিত টেকনাফমেরিন ড্রাইভ সড়কে গাড়ির সিটের নিচে মিলল ইয়াবা- ড্রাইভারসহ গ্রেফতার দুই

মেরিন ড্রাইভ সড়কে গাড়ির সিটের নিচে মিলল ইয়াবা- ড্রাইভারসহ গ্রেফতার দুই

মোঃ শাহীন,টেকনাফ:

টেকনাফ বাহারছড়া মেরিন ড্রাইভ সড়কে চেকপোস্ট বসিয়ে গাড়ির সিটের নিচে থেকে ইয়াবাসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব) সদস্যা।

রেফতারকৃতরা হলেন, টেকনাফের সাবরাং শাহপরীরদ্বীপ বাজার পাড়া ৯নং ওয়াংড এলাকার মৃত সৈয়দ আহম্মদ এর ছেলে হাবিবুর রহমান(৪৮), একই এলাকার এমদাদ উল্লাহ(৪০)।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ আবু সালাম চৌধুরী জানান,
গোপন সংবাদের জানতে জানা যায় কতিপয় মাদক কারবারী মিনি পিকআপ যোগে মাদক বিক্রয়ের উদ্দেশ্যে বহন করে টেকনাফ হতে কক্সবাজারের দিকে যাচ্ছিল। উক্ত সংবাদের র‍্যাব-১৫ এর একটি দল সন্ধার সময় টেকনাফ উপজেলার বাহারছড়া মেরিন ড্রাইভ সড়কের মনখালী ব্রীজের পাঁকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে মিনি পিকআপটি চেকপোস্টের সামনে আসলে র‍্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে পিকআপে থাকা পাচারকারীরা গাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টায় দুই পাচারকারীকে গ্রেফতার করা হয়। তাদের পালানোর কারণ জিজ্ঞাসা করা হলে তারা বলেন গাড়ির সিটের নিচে বিশেষ কায়দায় লোকায়িত অবস্থায় ইয়াবা আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেখানো মতে পিকআপটির চালকের পাশের সিটের নীচে তল্লাশী করে লোকায়িত অবস্থা ১৯ হাজার ৯শত ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করেন তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা টেকনাফের থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মমকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments