বাড়িআলোকিত টেকনাফশাহপরীর দ্বীপে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাল বিতরণ

শাহপরীর দ্বীপে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাল বিতরণ

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

টেকনাফ উপজেলার ৪ নং সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে শনিবার (১১ এপ্রিল) সকাল থেকে ১৫০০ টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে পৃথক পৃথক ডিলারের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ টাকা কেজি মূল্যের চাল বিতরণ করা হয়েছে।

সোনা আলী ডিলাল, মনির উল্লাহ ডিলার এবং নুরুল হক ডিলারের মাধ্যমে নুর হোসেন চেয়ারম্যানের উপস্থিতিতে অসহায়, হত-দরিদ্রদের মাঝে এই চাল বিতরণ করা হয়।

হতদরিদ্র পরিবারের মাঝে চাউল বিতরণ করছেন নুর হোসেন চেয়ারম্যান

এ বিষয়ে নুর হোসেন চেয়ারম্যানে জানান, জেলা প্রশাসক মহাদ্বয়ের নির্দেশনা মোতাবেক চাল বিতরণ করার আগে আমি জনসমাগম এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখতে তিন ফুট দূরত্ব বজায় রেখে গোল চিহ্নিতকরণ করে চাল বিতরণ করেছি।

এর আগে (৯ এপ্রিল) মোহাম্মদ কামাল ডিলারে মাধ্যমে নুর হোসেন চেয়ারম্যানের উপস্থিতিতে ৪০০০ জন হতদরিদ্র দের মধ্যে ১০ টাকা কেজি মূল্যের চাল বিতরণ করা হয়।

উল্লেখ্য, প্রতিটি হতদরিদ্র পরিবারকে ১০ টাকা করে (প্রতি কেজি) প্রতি মাসে ৩০ কেজি চাল বিতরণ করা হবে। মার্চ, এপ্রিল এবং সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর এই পাঁচ মাস চাল বিতরন করা হবে।

পৃথক চাল বিতরণ এর স্থানে উপস্থিত ছিলেন,শাহপরীর দ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির উল্লাহ,ইউপি সদস্য নুরুল আমিন, ইউপি সদস্য ফজলুল হক, ইউপি সদস্যা (৭ থেকে ৯) ছেনুয়ারা বেগম, গ্রাম পুলিশসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments