বাড়িআলোকিত টেকনাফশিপ্রার দায়মুক্তির মামলায় পুলিশের নারাজি ; যেকোন দিন আদেশ

শিপ্রার দায়মুক্তির মামলায় পুলিশের নারাজি ; যেকোন দিন আদেশ

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

কক্সবাজারের টেকনাফ বাহারছড়া চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো: রাশেদ খান হত্যার ঘটনায় তার সহযোগি শিপ্রা দেবনাথের বিরুদ্ধে পুলিশের দায়ের করা দুই মাদক মামলার র‍্যাবের তদন্ত কর্মকর্তার দেয়া চুড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (রামু) মো. দেলোয়ার হোসেনের আদালতে নারাজি দেন রামু থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম । সে রামু থানায় দায়ের করা মাদক মামলার বাদী। অপর মামলাটি টেকনাফ থানায় দায়ের করা হয়েছিল।

একইদিন শুনানিতে শিপ্রা দেবনাথের অস্থায়ী জামিন স্থায়ী করার জন্য আবেদন করেন তার আইনজীবীরা। এসময় আদালতে উপস্থিত ছিলেন শিপ্রা দেবনাথ। আদালত শিপ্রা দেবনাথকে স্থায়ী জামিন দিয়েছে। অপরদিকে পুলিশের নারাজি আবেদনটি আদেশের জন্য দিন ধার্য্য করেছেন।

শিপ্রা দেবনাথের আইনজীবি অনুপ বড়ুয়া তপু বলেন, আদালত চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করার পর তার বিরুদ্ধে নারাজি দেন পুলিশের মামলার বাদী এসআই শফিকুল ইসলাম। আদালত যেকোন দিন আদেশ দেয়ার জন্য রেখেছেন।

গেল ২১ ডিসেম্বর পুলিশের দায়ের করা মাদক মামলায় যে অভিযোগ আনা হয়েছে তার সত্যতা মিলেনী বলে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে র‍্যাবের তদন্ত কর্মকর্তা এডিশনাল এসপি বিমান চন্দ্র কর্মকার।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments