বাড়িআলোকিত টেকনাফস্কুলছাত্রীকে নিয়ে ছাত্রলীগ নেতা উধাও

স্কুলছাত্রীকে নিয়ে ছাত্রলীগ নেতা উধাও

বিশেষ প্রতিনিধিঃ-

কক্সবাজারের পেকুয়ায় নবম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে পালিয়ে গেছে একই স্কুলের ছাত্রলীগ সভাপতি শাকের উল্লাহ মাতবর। শাকের উল্লাহ মাতবর বাংলাদেশ ছাত্রলীগের রাজাখালী এয়ার আলী খান উচ্চ বিদ্যালয় শাখার সভাপতি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার রাজাখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, রাজাখালী ইউনিয়নের সুন্দরী পাড়া এলাকার মো. আজিজের ছেলে শাকের উল্লাহ মাতবর এয়ার আলী খান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল একই স্কুলের নবম শ্রেণির ওই ছাত্রীর।

বিষয়টি দুই পরিবার ও স্কুল কর্তৃপক্ষের মধ্যে জানাজানি হলে তাদের শোধরানোর চেষ্টা করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রলীগ নেতা সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে স্কুলছাত্রীকে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়। সম্ভাব্য স্থানে তাদের খোঁজ-খবর নেওয়ার পর তাদের সন্ধান না পাওয়ায় আইনের আশ্রয় নেয় ছাত্রীর পরিবার।

স্কুলছাত্রীর চাচা ও আওয়ামী লীগ নেতা ফজল কাদের বলেন, আমাদের মেয়েকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায় ছাত্রলীগ নেতা শাকের। বিষয়টি নিয়ে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) আমরা থানার লিখিত অভিযোগ জানাই। পুলিশি অভিযানের মুখে মেয়েকে টইটং ইউনিয়নের বটতলী এলাকায় রেখে পালিয়ে যায় ছাত্রলীগ নেতা শাকের।

ছাত্রলীগ নেতা শাকের উল্লাহর চাচী রায়হানা বেগম বলেন, শাকের স্কুলছাত্রীটিকে অপহরণ করেনি। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তাদের সম্পর্কে আমরা বাধা দিই, শাসন করি। এর জের ধরে তারা পালিয়ে যায়।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম বলেন, অপহৃত স্কুলছাত্রীর খোঁজ পাওয়ার বিষয়টি আমার জানা নেই। আমি তাদের পরিবারের সঙ্গে আলাপ করে পরবর্তী ব্যবস্থা নেব।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments