বাড়িআলোকিত টেকনাফ১০০ পরিবারে চকরিয়া উপজেলা ছাত্র পরিষদ ইফতার সামগ্রী বিতরণ

১০০ পরিবারে চকরিয়া উপজেলা ছাত্র পরিষদ ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি: –

পবিত্র মাহে রমজান এবং করোনা ভাইরাস (covid-19) উপলক্ষে চকরিয়া উপজেলা ছাত্র পরিষদ উদ্যেগে চকরিয়া উপজেলায় ১০০ অতি দরিদ্র পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৩ এপ্রিল (বৃহস্পতিবার) উপজেলা ভাংগারমুখ চক্ষু হাসপাতাল সংলগ্ন অত্র সংগঠনের চকরিয়া পৌরসভা শাখার সহ-সভাপতি শিক্ষানবিশ আইনজীবী আসাদুজ্জামান জিসান এর বাড়িতে,
সভাপতি অ্যাডভোকেট আহমেদ মিরাজ এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মারুফ, পৌরসভা শাখার সভাপতি এহসানুল করীম,এএম জোশাদ, মুবিন,এর উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়।

পর্যায়ক্রমে অত্র সংগঠনের সদস্যদের মাধ্যমে চকরিয়া উপজেলার বিভিন্ন গ্রামে সামাজিক দুরত্বের কথা মাথায় রেখে লোকজন সমাগম এড়িয়ে কোন আনুষ্ঠানিকতা ছাড়াই ১০০ পরিবারে এসব ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

চকরিয়া উপজেলা ছাত্র পরিষদ সভাপতি সাবেক ছাত্র নেতা, তরুণ আইনজীবী অ্যাডভোকেট আহমেদ মিরাজ ও সাধারণ সম্পাদক ছাত্র নেতা মোহাম্মদ মারুফ বলেন বর্তমান বৈশ্বিক মহামারী বিবেচনায় সদস্য দের অনুদানে যাদের ইফতার সামগ্রী কেনার সক্ষমতা নেই তাদের তালিকা সংগ্রহ করে ১০০ অতি দরিদ্র, দিন মজুর,কর্মহীন পরিবারে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্হা করেছি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments