রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মাণ হচ্ছে ৬৪টি ঘর

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ আগস্ট, ২০১৮
  • ২০০ Time View

আলোকিত টেকনাফ ডেস্কঃ-

কক্সবাজার জেলা পরিষদ এর মান্যবর চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী গতকাল ১৬ আগস্ট কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নে প্রধানমন্ত্রীর প্রাধিকারভুক্ত আশ্রয়ন-২ প্রকল্পের ‘যার জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহনির্মাণ’ কর্মসূচীর গৃহনির্মাণ কার্যক্রমের অগ্রগতি সরেজমিনে পরিদর্শন করেন।

এ সময়ে জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম শাকিব, চৌফলদন্ডী ইউপি চেয়ারম্যন ওয়াজ কমির বাবুল সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে জেলা পরিষদ এর চেয়ারম্যান গৃহনির্মাণ কাজ সরেজমিনে ঘুরে দেখেন এবং উপকারভোগী পরিবারের সদস্যদের সাথে আলাপ করেন। তিনি পরিদর্শনে গিয়ে কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন।
উল্লেখ্য, এ প্রকল্পের আওতায় ৬৪টি পরিবারের যাদের জমি আছে গৃহ নেই তাদের জন্য প্রধানমন্ত্রীর প্রাধিকারভুক্ত আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে নিজ জমিতে গৃহনির্মাণ করা হবে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH