বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নববধূ সেজে ঢাকা থেকে ইয়াবা কিনতে এসে পুলিশের হাতে ধরা উখিয়া ক্যাম্পে অস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেফতার কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

পাচারকারীর পায়ুপথ দিয়ে বের করা হলো ২০০০ ইয়াবা

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
  • ৩১৮ Time View

কক্সবাজার জেলা সদর হাসপাতালে বিশেষ প্রক্রিয়ায় জসিম উদ্দিন (২৩) নামের এক পাচারকারীর পায়ুপথ দিয়ে বের করে আনা হলো ২০০০ ইয়াবা। শনিবার (১৬ ডিসেম্বর) সকালে ইয়াবাগুলো বের করা হয়। একই দিন কক্সবাজার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
জসিম উদ্দিন টেকনাফের হোয়াইক্ষ্যং আমতলী এলাকার সুলতান আহমদের ছেলে। উদ্ধারকৃত ইয়াবাসমূহ সে পাচারের উদ্দেশ্যে গলধকরণ করে রেখেছিল। তাকে গত ১৪ ডিসেম্বর বিকালে কক্সবাজার বিমানবন্দর এলাকা থেকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চৌকষ অভিযানকারী দল।
ওই দিনই জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয় মাদক পাচারকারী জসিম উদ্দিনকে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের কাছে সে নিজেকে ইয়াবা পাচারকারী বলে স্বীকার করেছে।
আগেও বেশ কয়েকবার বিশেষ কৌশলে ইয়াবা পাচার করেছিল। ঢাকা ও চট্টগ্রামকেন্দ্রিক একটি মাদকচক্রের সঙ্গে তার ব্যবসা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের পরিদর্শক ধনঞ্জয় চন্দ্র দেব নাথ জানান, পাচারের উদ্দেশ্যে ইয়াবার ৪০ টি পোটলা গলধকরণ করে রাখে।
বিশেষ সোর্সের দেয়া তথ্যে তাকে আটকের পর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ১৬ ডিসেম্বর সকালে মলত্যাগের সময় ২০০০ ইয়াবা মলদ্বার দিয়ে বের হয়।
তিনি জানান, আটক পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে করা মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH