বাড়িআলোকিত টেকনাফউখিয়া টেকনাফের ইয়াবা ব্যবসায়ীদের নৌকায় ভোট না দেয়ার আহবান - এমপি বদির

উখিয়া টেকনাফের ইয়াবা ব্যবসায়ীদের নৌকায় ভোট না দেয়ার আহবান – এমপি বদির

বার্তা পরিবেশকঃ-

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি নৌকার প্রচারণায় রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথ সভায় বলেন, কক্সবাজারের বদনাম রয়েছে- এখান থেকে নাকি ইয়াবা সারা বাংলাদেশে সরবরাহ হয়। এই ইয়াবা সরবরাহ বন্ধ করতে হবে। যারা এর সঙ্গে জড়িত তাদেরকে শাস্তি পেতেই হবে। তাদের কোনরকম রেহাই দেয়া হবে না।’ যারা ইয়াবা ব্যবসায়ী এবং তাদের পৃষ্ঠপোষক তাদের নৌকায় ভোট না দেয়ার আহবান জানিয়েছেন এমপি বদি।
তিনি মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়ে বলেন, মাদক এক একটা পরিবারকে ধ্বংস করে দেয়। এই মাদকের ছোবলে এক একটা মানুষের জীবন শেষ হয়ে যায়। এক একটা মানুষ যখন মাদক সেবন শুরু করে সে পৌরষত্ব হারায়, সে তার চিন্তা শক্তি হারায়, সে অসুস্থ হয়ে অকালে মৃত্যুবরণ করে। কোন বাবা-মা চায় না যে তার সন্তান এভাবে অকালে মৃত্যুর পথে চলে যাক। এভাবে শেষ হয়ে যাক, কাজেই এই মাদকদ্রব্য থেকে আমাদের সন্তানদের রক্ষা করার জন্য সমাজের সকল স্তরের জনগণের কাছে আমি আহবান জানাবো ।
এ সময় টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ, হ্নীলা ইউনিয়ন ইউনিয়ন চেয়ারম্যান এস,কে,আনোয়ার, জেলা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইউনুস বাংগালী, উপজেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক মাহবুব মুর্শেদ, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, সাধারণ সম্পাদক আব্দুল হকসহ্ টেকনাফ উপজেলা ও হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ শ্রমিকলীগ কৃষকলীগসহ্ হাজার হাজার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments