বাড়িকক্সবাজারকক্সবাজারে  দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলিতে দুই জন নিহত; আহত ১০

কক্সবাজারে  দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলিতে দুই জন নিহত; আহত ১০

কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজার শহরের রুমালিয়ার ছরা সিকদার বাজার এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১০ জন। আজ সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

পুলিশ ও স্হানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে কক্সবাজার শহরের রুমালিয়ার ছরা সিকদার বাজার পাহাড়ি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্হানীয় রায়হান গ্রুপ এবং সাদ্দাম গ্রুপের মধ্যে দ্বন্ধ রয়েছে। আজ সোমবার সন্ধ্যায় রায়হান গ্রুপের ১৫/২০ জন সন্ত্রাসী সিকদার বাজারে আসলে সাদ্দাম গ্রুপের সন্ত্রাসীদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও পরে ব্যপক গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে কক্সবাজার সদর থানার একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ীর ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন সংঘর্ষ ও গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্হলে পুলিশ আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গোলাগুলিতে দুই জন নিহত হওয়ার কথা স্বীকার করেন তিনি। সংঘর্ষে নিহতদের একজন রায়হান গ্রুপের প্রধান রায়হান অপর জনের নাম শাহেদ বলে জানা গেছে। রায়হানের পিতার নাম নুরুল আলম। তার বাড়ি সিকদার বাজারের পার্শ্ববর্তী বাচামিয়ার ঘোনা। অপর নিহত সাহেদের বাড়ি শহরের টেকপাড়া এলাকায়। নিহত দুই জনই একই গ্রুপের সদস্য বলে জানিয়েছেন এলাকাবাসী। এছাড়া গোলাগুলির ঘটনায় আরো ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ হাসান নামে একজনের অবস্থা আশংকাজনক।

শহর পুলিশ ফাঁড়ীর ওসি আরো জানান দীর্ঘদিন ধরে ঐ এলাকায় এই দুই গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, খাস ও পাহাড়ি জায়গা দখল বেদখল নিয়ে দ্বন্ধ রয়েছে। পুলিশ নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments